KKR vs RCB Match Postponed: করোনায় আক্রান্ত কেকেআরের ২ ক্রিকেটার, অনিশ্চিত আরসিবি ম্যাচ
কেকেআর

সোমবারের কলকাতা নাইট রাইডার্স (KKR) বনাম রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) ম্যাচটি স্থগিত করল আইপিএল কর্তৃপক্ষ (IPL)। করোনায় আক্রান্ত কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার- বরুণ চক্রবর্তী (Varun Chakavarthy) ও সন্দীপ ওয়ারিয়র (Sandeep Warrier)। আজ সন্ধে সাড়ে ৭টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কেকেআর আর বনাম আরসিবি-র ম্যাচ। এরপর কবে এই ম্যাচ অনুষ্ঠিত হবে তা এখনও জানায়নি কর্তৃপক্ষ।

করোনা বিধি মেনে 'বায়ো বাবল'-এ (Bio Bubble) থাকা সত্ত্বেও তারা কীকরে করোনায় আক্রান্ত হলেন তা নিয়ে উঠেছে প্রশ্ন। জানা গেছে, বরুণ চক্রবর্তী সম্প্রতি কাঁধের চিকিৎসার জন্য স্ক্যান করানোর জন্য ভেঙেছিলেন 'বায়ো বাবল'র 'গ্রিন চ্যানেল'। সম্ভবত, সেখান থেকেই তিনি করোনাতে আক্রান্ত হন। আরও পড়ুন, দিল্লিতে ৭৬টি স্কুলে শুরু হল ১৮ ঊর্ধ্বদের করোনার টিকাকরণ

করোনার কবলে গোটা ভারত। এর মধ্যেই চলছে আইপিএলের ম্যাচ। যদিও দর্শকশূন্য স্টেডিয়ামে 'বায়ো বাবল'' বা জৈব সুরক্ষা বলয়ে খেলা হচ্ছে। এরই মধ্যে পারিবারিক ও ব্যক্তিগত কারণে অনেকেই নিজেদের টুর্নামেন্ট থেকে সরিয়ে নিয়েছেন। এর মধ্যে করোনার কামড় দুই ক্রিকেটারের। তাই আহমেদাবাদের মোতেরায় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium) আয়োজিত ম্যাচটি স্থগিত রাখারই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।