MS Dhoni: 'আমার কাজ কিছু বলকে মারা, বেশি রান চাইবে না', সতীর্থদের বললেন মহেন্দ্র সিং ধোনি
ফাইল ফটো (Credit: Twitter@ShivHiSatyam

চেন্নাই: বুধবার চেন্নাইয়ের (Chennai) এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium) চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) সঙ্গে আইপিএলের (Indian Premier League) ম্যাচ ছিল দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)। প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ধোনির চেন্নাই ২০ ওভারে ৮ উইকেটে ১৬৭ রান করে। শেষ দিকে ব্যাট করতে নেমে ৯ বলে ২০ রান করেছিলেন ধোনি। আর দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে সুপার কিংসের বোলারদের দুধর্ষ বোলিংয়ে জেরে ২০ ওভারে আট উইকেটে মাত্র ১৪০ রানে গুটিয়ে যায় দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)।

আর ম্যাচ শেষের পরেই মহেন্দ্র সিং ধোনি ((Mahendra Singh Dhoni)) নিজের সতীর্থদের জানান, তিনি নিজেকে আক্রমণাত্মক ব্যাটসম্যান হিসেবে দলের জন্য নিয়োজিত করেছেন। তাই সতীর্থরা যেন তাঁর থেকে প্রচুর রান আশা না করেন। গত আটটি ইনিংসে ৯৬ রান করেছেন ধোনি। আসলে তিনি সব ম্যাচেই চেন্নাই সুপার কিংসের ইনিংসের শেষ দিকে ফিনিসিং টাচ দিতে নামেন।

তবে এর পরেও এবছর আইপিএল প্রতিযোগিতায় এখনও পর্যন্ত তাঁর অ্যাভারেজ স্কোর হল ৪৮। যা চেন্নাইয়ের খেলোয়াড়দের মধ্যে দ্বিতীয়। এছাড়াও ধোনির স্টাইক রেট হল ২০৪-এর বেশি যা তাঁর দলের সতীর্থদের আর কারও নেই।