BCCI AGM 2020: করোনার কারণে ৩০ সেপ্টেম্বরের মধ্যে হচ্ছে না বিসিসিআই-র এজিএম
BCCI (Photo Credits: IANS)

নতুন দিল্লি, ১১ সেপ্টেম্বর: করোনাভাইরাস মহামারীর কারণে ৩০ সেপ্টেম্বরের মধ্যে বিসিসিআই-র (BCCI) বার্ষিক সাধারণ সভা (AGM) হচ্ছে না। আজ রাজ্য সংস্থাগুলিকে জানিয়ে দিয়েছে বিসিসিআই। একটি চিঠিতে বিসিসিআই সচিব জয় শাহ (Jay Shah) বলেছেন, আইনি দলের সাথে পরামর্শ করার পরে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবং রাজ্য সংস্থাগুলিকে যথাসময়ে এজিএম-র তারিখ সম্পর্কে জানানো হবে।

বিসিসিআই তামিলনাড়ু সোসাইটি রেজিস্ট্রেশন আইন ১৯৭৫-র অধীনে রেজিস্ট্রার্ড। আইন অনুসারে প্রতি বছর বিসিসিআই-কে ৩০ সেপ্টেম্বরের মধ্যে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত করতে হয়। মহামারীর কারণে তামিলনাড়ু সরকার বার্ষিক সাধারণ সভা করার জন্য তিন মাসের মেয়াদ বাড়িয়েছে। এক বিজ্ঞপ্তিতে তামিলনাড়ু সরকার বলেছে, বার্ষিক সাধারণ সভা অনলাইনে পরিচালনা করা যাবে না। আরও পড়ুন: KKR Unveils New Team Bus: টিম বাসের ছবি প্রকাশ কলকাতা নাইট রাইডার্সের, দেখে নিন ছবি

রাজ্য সংস্থাগুলিকে জয় শাহ বলেছেন, "আমরা বিসিসিআই-র প্রেস রিলিজের প্রযোজনীয়তা এবং বিজ্ঞপ্তি সম্পর্কে আইনি মতামত চেয়েছিলাম। তাদের মতামত অনুসারে, এটি একই ক্ষেত্রে প্রযোজ্য এবং বিসিসিআই-কে ২০২০ সালের ৩০ সেপ্টেম্বরের মধ্যে বার্ষিক সাধারণ সভা করতে হবে না। বার্ষিক সাধারণ সভার তারিখের বিষয়ে আমরা আপনাদের অবহিত করব।"