Bangladesh Premier League 2023 Live Streaming in Bangladesh: রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্স, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
Sylhet Strikers (Photo Credit: Twitter)

২৭ জানুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (Sylhet International Cricket Stadium) রংপুর রাইডার্সের (Rangpur Riders) বিপক্ষে মাঠে নামবে সিলেট স্ট্রাইকার্স (Sylhet Strikers)। আগের ম্যাচে ফরচুন বরিশালের (Fortune Barishal) বিপক্ষে দুর্দান্ত জয়ের পর এবার আরেকটি জয় নিশ্চিত করতে মরিয়া তারা। এই মুহূর্তে টেবিলের শীর্ষে রয়েছে তারা। অন্যদিকে রাইডার্সের ব্যাটিং অসঙ্গতির কারণে মাঝে ঝুলে আছে।যদিও আগের ম্যাচে অবশ্য দুর্দান্ত ক্রিকেট খেলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে (Chattogram Challengers) ৫৫ রানে হারিয়েছে নুরুল হাসানের (Nurul Hasan) নেতৃত্বাধীন দলটি। শোয়েব মালিক (Shoaib Malik) ৪৫ বলে ৭৫ রান করেন এবং বল হাতে হারিস রউফ (Haris Rauf) ৩টি উইকেট নেন। এই জয় অবশ্যই তাদের আত্মবিশ্বাস বাড়াবে। সিলেটের নাজমুল হোসেন শান্ত (Najmul Hossain Shanto) দুরন্ত ফর্মে আছেন। আগামী ম্যাচে আবারও দলের জন্য গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন তিনি। যদি তারা একই ধরনের ফর্ম ধরে রাখতে পারে, তবে স্ট্রাইকাররা শেষ পর্যন্ত মর্যাদাপূর্ণ শিরোপার জন্য চ্যালেঞ্জ করতে পারে।

কবে, কোথায় আয়োজিত হবে রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্স?

২৭ জানুয়ারি, সিলেটের সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (Sylhet International Cricket Stadium) রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্সের ম্যাচটি অনুষ্ঠিত হবে।

কখন থেকে শুরু হবে রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্স?

বাংলাদেশ প্রিমিয়ার লিগের রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্সের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২ঃ০০টায়।

জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা

বিপিএল ২০২৩ সরাসরি দেখানো হবে গাজী টিভি (Gazi TV) ও মাছরাঙা টিভিতে (Maasranga TV)। এই চ্যানেলগুলো তিন বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে সফলভাবে সম্প্রচার স্বত্ব কিনেছে। বিপিএলের সরাসরি সম্প্রচারের জন্য তারা প্রায় ৮২ মিলিয়ন ডলার ব্যয় করেছে। বাংলাদেশে এই দুটি চ্যানেল ব্যবহার করে আপনার পছন্দের প্লেয়ারদের খেলা দেখতে পারবেন। আইওএস ও অ্যানড্রয়েড ডিভাইসে সরাসরি সম্প্রচারের জন্য বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) ব্যবহার করতে পারেন।