Bangladesh Premier League 2023 Live Streaming in Bangladesh: ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স,  জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
Shakib-Al-Hasan from Fortune Barishal (Photo Credit: Bangladesh Cricket/ Twitter)

আজ ১০ ফেব্রুয়ারি শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ (Bangladesh Premier League)-এর ৪২ নম্বর ম্যাচে মুখোমুখি হবে ফরচুন বরিশাল (Fortune Barishal) এবং খুলনা টাইগার্স (Khulna Tigers)। ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে (Sher-e-Bangla National Stadium, Dhaka) অনুষ্ঠিত হবে এই খেলা। প্লে-অফ নিশ্চিত করে ১১ ম্যাচে ৭ টি জয়ে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে ফরচুন বরিশাল। শেষ ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের (Comilla Victorians) কাছে ৫ উইকেটের বড় ব্যবধানে হেরে যাওয়ায় টেবিলের চতুর্থ স্থানে নেমে গেছে তারা। অন্যদিকে, ইতিমধ্যেই প্লে-অফের দৌড় থেকে ছিটকে পড়া টাইগাররা এই মরসুমে ১১ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে অবস্থান করছে। সিলেট স্ট্রাইকার্সের (Sylhet Strikers) বিপক্ষে শেষ ম্যাচে ছয় উইকেটের বড় ব্যবধানে হেরে চলতি মৌসুমে নবম হারের স্বাদ পেয়েছে খুলনা টাইগার্স।

কবে, কোথায় আয়োজিত হবে ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স?

১০ ফেব্রুয়ারি, ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে (Sher-e-Bangla National Stadium, Dhaka) ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্সের ম্যাচটি অনুষ্ঠিত হবে।

কখন থেকে শুরু হবে ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স?

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্সের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ঃ০০টায়।

জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা

বিপিএল ২০২৩ সরাসরি দেখানো হবে গাজী টিভি (Gazi TV) ও মাছরাঙা টিভিতে (Maasranga TV)। এই চ্যানেলগুলো তিন বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে সফলভাবে সম্প্রচার স্বত্ব কিনেছে। বিপিএলের সরাসরি সম্প্রচারের জন্য তারা প্রায় ৮২ মিলিয়ন ডলার ব্যয় করেছে। বাংলাদেশে এই দুটি চ্যানেল ব্যবহার করে আপনার পছন্দের প্লেয়ারদের খেলা দেখতে পারবেন। আইওএস ও অ্যানড্রয়েড ডিভাইসে সরাসরি সম্প্রচারের জন্য বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) ব্যবহার করতে পারেন।