Bangladesh Premier League 2023 Live Streaming in Bangladesh: কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রাইডার্স,  জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
Comilla Victorians (Photo Credit: Bangladesh Cricket/ Twitter)

আজ ১০ ফেব্রুয়ারি শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ (Bangladesh Premier League)-এর ৪১ নম্বর ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স (Comilla Victorians) এবং রংপুর রাইডার্স (Rangpur Riders)। ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে (Sher-e-Bangla National Stadium, Dhaka) অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা। এই অভিযানে ১১ ম্যাচে ৮ জয় ও ৩ পরাজয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে ভিক্টোরিয়ানরা। পয়েন্টে সমান হলেও রান রেট কম থাকায় রংপুরের নিচেই রয়েছে তারা। উভয় দলই এখন একই অবস্থায় রয়েছে এবং এই মুহূর্তে কোনো ভুল পদক্ষেপ তারা নিতে চাইবে না। ভিক্টোরিয়ানরা শেষ পাঁচ ম্যাচে টানা জয় তুলে নিয়ে নিজেদের অবস্থান আরও দৃঢ় করেছে। ২০১৯ সালের বিপিএল বিজয়ীরা ফরচুন বরিশালের বিপক্ষে তাদের শেষ ম্যাচে ৫ উইকেটের সহজ জয় রেকর্ড করে। এই ম্যাচে কুমিল্লার হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে মুকিদুল ইসলাম (Mukidul Islam) ২৩ রান খরচা করে ৫ উইকেট নেন এবং লিটন দাস (Litton Das) ৩৯ বলে ৩৬ রান করেন।

কবে, কোথায় আয়োজিত হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রাইডার্স?

১০ ফেব্রুয়ারি, ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে (Sher-e-Bangla National Stadium, Dhaka) কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রাইডার্সের ম্যাচটি অনুষ্ঠিত হবে।

কখন থেকে শুরু হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রাইডার্স?

বাংলাদেশ প্রিমিয়ার লিগের কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রাইডার্সের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২ঃ০০ টায়।

জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা

বিপিএল ২০২৩ সরাসরি দেখানো হবে গাজী টিভি (Gazi TV) ও মাছরাঙা টিভিতে (Maasranga TV)। এই চ্যানেলগুলো তিন বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে সফলভাবে সম্প্রচার স্বত্ব কিনেছে। বিপিএলের সরাসরি সম্প্রচারের জন্য তারা প্রায় ৮২ মিলিয়ন ডলার ব্যয় করেছে। বাংলাদেশে এই দুটি চ্যানেল ব্যবহার করে আপনার পছন্দের প্লেয়ারদের খেলা দেখতে পারবেন। আইওএস ও অ্যানড্রয়েড ডিভাইসে সরাসরি সম্প্রচারের জন্য বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) ব্যবহার করতে পারেন।