BAN vs NZ 2nd Test, Day 4: বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্ট, চতুর্থ দিন, সরাসরি দেখবেন যেখানে (ভারত এবং বাংলাদেশ)
BAN vs NZ Test (Photo Credit: ICC/ X)

আজ ৯ ডিসেম্বর বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনে মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। গত দুই দিনে বৃষ্টির কারণে খেলার প্রায় চারটি সেশন নষ্ট হওয়ার পর খেলা শুরু হয় লাঞ্চের পর। ৫ উইকেটে ৫৫ রানে খেলা শুরু করা কিউইদের বিপদ থেকে উদ্ধার করেন গ্লেন ফিলিপস। ৭২ বলে ৯টি চার এবং ৪টি ছয় মেরে ৮৭ রান করে বাংলাদেশের ১৭২ রানের স্কোর পার করে লিড নিতে সাহায্য করেন। ৮ রানের লিডের সঙ্গেই বাকি উইকেট পড়ে ৩৭.১ ওভারেই নিউজিল্যান্ডের খেলা শেষ হয়। বাংলাদেশের হয়ে ভালো বোলিং করেন তাইজুল ইসলাম, মেহেদী হাসান সিরাজ, নাইম হাসান এবং শোরিফুল ইসলাম। এরপর ব্যাট করতে নেমে ইনিংসের মাত্র ৩ রানে মাহমুদুল হাসান জয়কে ফেরান এজাজ প্যাটেল। এরপর শান্তকে মাত্র ১৫ রানে আউট করেন টিম সাউদি। আজ ব্যাটিং করতে নামবেন জাকির হাসান এবং মমিনুল হক। বাংলাদেশ ২ উইকেটে ৩৮ রান করে আজকের খেলা শেষ করে। আজকে খারাপ আলোর জন্য বাংলাদেশের ব্যাটিং আর এগোয়নি। BAN vs NZ 2nd Test Day 3: ফিলিপসের রানে কিউইদের মুখরক্ষা, ২ উইকেট খুইয়ে কিছুটা বিপাকে বাংলাদেশ

বাংলাদেশের একাদশঃ মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মমিনুল হক, মুশফিকুর রহিম, শাহাদাত হোসেন, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান, নাঈম হাসান, তাইজুল ইসলাম, শোরিফুল ইসলাম।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশঃ টম ল্যাথাম, ডেভন কনওয়ে, কেন উইলিয়ামসন, হেনরি নিকোলস, ড্যারিল মিচেল, টম ব্লান্ডেল, গ্লেন ফিলিপস, কাইল জেমিসন, মিচেল স্যান্টনার, টিম সাউদি (অধিনায়ক), এজাজ প্যাটেল।

কবে, কোথায় আয়োজিত হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনের ম্যাচ?

৯ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে (Shere Bangla National Stadium) দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনের ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড।

কখন থেকে শুরু হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনের ম্যাচ?

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ৯টায় এবং বাংলাদেশ সময় সকাল ৯ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনের ম্যাচ

সরাসরি টিভিতে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনের ম্যাচ ভারত সম্প্রচার করা হবে না, বাংলাদেশে খেলা দেখা যাবে টি স্পোর্টসে(T-Sports) এবং গাজী টিভিতে (Gazi TV)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের ম্যাচ

ভারতের ফ্যানকোড অ্যাপ ও ওয়েবসাইটে এবং বাংলাদেশের র‍্যাবিটহোলবিডিতে (Rabbitholebd) বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড টেস্ট সিরিজ সরাসরি দেখা যাবে।