BAN vs NZ 2nd ODI Live Streaming: বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় ওয়ানডে, সরাসরি দেখবেন যেখানে (ভারত এবং বাংলাদেশ)
BAN vs NZ ODI Series (Photo Credit: bdcrictimes.com/ X)

বাংলাদেশে সফররত নিউজিল্যান্ড দলের বিপক্ষে আজ ২৩ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ বিশ্বকাপের আগে এই দুই দলের প্রস্তুতির জন্য বেশ ভালো। এই দলগুলো সর্বশেষ ম্যাচে একই ভেন্যুতে একে অপরের বিরুদ্ধে খেলে, যেখানে বাংলাদেশ টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। খেলা শুরু হওয়ার আগেই বৃষ্টি এসে ম্যাচটি ছোট করে ৪২ ওভার করে দেয়। ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই বিপর্যয়ে পড়ে নিউজিল্যান্ড। শুরুতেই দুই উইকেট হারানোর পর তৃতীয় উইকেটে দারুণ জুটি গড়েন উইল ইয়ং ও হেনরি নিকোলস। তবে আবারও বৃষ্টি এলে আর আবার খেলা শুরু করা যায়নি, ফলে ম্যাচ কোনো ফলাফলে গড়ায়নি। আজকের ম্যাচে ব্যাট হাতে আরও ভাল পারফরম্যান্স দেখাতে মরিয়া নিউজিল্যান্ড এবং বল হাতে সেই ম্যাজিকের পুনরাবৃত্তি করতে মরিয়া হবে বাংলাদেশ। ঢাকার মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের পিচ বেশ ভারসাম্যপূর্ণ মনে হচ্ছে। এই পিচে স্পিনাররা অবশ্যই প্রচুর সাহায্য পাবে। যে ব্যাটাররা স্পিন ভাল খেলে, তাদের এই পিচে নামানো জরুরি। এই পিচে সর্বশেষ খেলা হয়েছিল বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যে, যেখানে ১৭ উইকেট হারিয়ে ৫২০ রান তোলা হয়। Naseem Shah, BPL 2024: বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সেই পাকিস্তানের নাসিম শাহ, এলেন ইফতিকারও

বাংলাদেশ- তামিম ইকবাল, লিটন দাস (অধিনায়ক), তানজিদ হাসান, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, তৌহিদ হৃদয়, নুরুল হাসান (উইকেটরক্ষক), মাহেদী হাসান, নাসুম আহমেদ, তানজিম হাসান সাকিব, মুস্তাফিজুর রহমান, জাকির হাসান, খালেদ আহমেদ, রিশাদ হোসেন ও আনামুল হক।

নিউজিল্যান্ড- ফিন অ্যালেন, উইল ইয়াং, চ্যাড বোয়েস, হেনরি নিকোলস, টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), রচিন রবীন্দ্র, কোল ম্যাককঞ্চি, কাইল জেমিসন, ইশ সোধি, লকি ফার্গুসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, ডেন ক্লিভার, ব্লেয়ার টিকনার, ডিন ফক্সক্রফট, অ্যাডাম মিলনে।

কবে, কোথায় আয়োজিত হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় ওয়ানডে ম্যাচ?

২৩ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে (Shere Bangla National Stadium, Dhaka) দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড।

কখন থেকে শুরু হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় ওয়ানডে ম্যাচ?

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় ওয়ানডে ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ১ঃ৩০টায় এবং বাংলাদেশ সময় দুপুর ২ঃ০০টোয়।

জেনে নিন টিভিতে কোথায় বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় ওয়ানডে ম্যাচ

সরাসরি টিভিতে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় ওয়ানডে ম্যাচ ভারত সম্প্রচার করা হবে না, বাংলাদেশে খেলা দেখা যাবে টি স্পোর্টসে (T-Sports)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় ওয়ানডে ম্যাচ

ভারতের ফ্যানকোড অ্যাপ ও ওয়েবসাইটে এবং বাংলাদেশে র‍্যাবিটহোলবিডি ইউটিউব চ্যানেলে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজ সরাসরি দেখা যাবে।