BAN vs NEP, ICC T20 WC Live Streaming: বাংলাদেশ বনাম নেপাল, আইসিসি টি-২০ বিশ্বকাপ; সরাসরি দেখুন ভারতে
BAN vs NEP (Photo Credits: ICC/ X)

সুপার এইটে ওঠার স্বপ্ন পূরণের শেষ লড়াইয়ে এবং ২০২৪ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি জয়ের আশায় ১৭ জুন সোমবার সেন্ট ভিনসেন্টে নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ। ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে 'ডি' গ্রুপের দ্বিতীয় স্থানে রয়েছে বাংলা টাইগার্সরা। তবে নেদারল্যান্ডস (৩ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে) এখনও লড়াইয়ে থাকায় বাংলাদেশ কিছুটা চিন্তায় রয়েছে। তাদের রাইনোসের বিপক্ষে এই আসন্ন ম্যাচটি জিততেই হবে এবং হারলে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরবর্তী রাউন্ডে যাওয়ার জন্য নেদারল্যান্ডের হারের জন্য নাগিন-ডান্স প্রতিদ্বন্দ্বী শ্রীলঙ্কার জয়ের আশা করতে হবে। অন্যদিকে, নেপাল বিশ্বকাপ বিদায় নিলেও হাড্ডাহাড্ডি লড়াই করেছে। রোহিত পাউডেলের নেতৃত্বাধীন দলটি শনিবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাত্র ১ রানে ইতিহাস গড়তে যাচ্ছিল কিন্তু একটি রান আউট তাদের স্বপ্নের দৌড় শেষ করে দেয়। রাইনোস এখন সুপার এইটের বাইরে থাকায়, তাদের লক্ষ্য টুর্নামেন্টে একটি চূড়ান্ত জয় নিশ্চিত করে অভিযান শেষ করা। PAK vs IRE, ICC T20 WC Live Streaming: পাকিস্তান বনাম আয়ারল্যান্ড, আইসিসি টি-২০ বিশ্বকাপ; সরাসরি দেখুন ভারতে

বাংলাদেশ দলঃ তানজিদ হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকির আলী, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব, মুস্তাফিজ রহমান, সৌম্য সরকার, মেহেদী হাসান, তানভীর ইসলাম, শোরিফুল ইসলাম।

নেপাল দলঃ কুশল ভুরটেল, আসিফ শেখ (উইকেটরক্ষক), রোহিত পাউডেল (অধিনায়ক), অনিল সাহ, দীপেন্দ্র সিং আইরি, কুশল মল্ল, গুলসান ঝা, সোমপাল কামি, করণ কেসি, সন্দীপ লামিচানে, অবিনাশ বোহরা, কমল সিং আইরি, ললিত রাজবংশী, সাগর ঢাকল, সন্দীপ জোরা, প্রতিষ জিসি।

কবে, কোথায় আয়োজিত হবে বাংলাদেশ বনাম নেপাল, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ?

১৭ জুন সেন্ট ভিনসেন্টের কিংসটাউনের আর্নোস ভেল গ্রাউন্ডে (Arnos Vale Ground, Kingstown, St Vincent) আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ বনাম নেপাল।

কখন থেকে শুরু হবে বাংলাদেশ বনাম নেপাল, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ?

বাংলাদেশ বনাম নেপাল, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় ভোর ৫টায়।

জেনে নিন টিভিতে কোথায় বাংলাদেশ বনাম নেপাল, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ

সরাসরি টিভিতে বাংলাদেশ বনাম নেপাল, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে (Star Sports Network)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন বাংলাদেশ বনাম নেপাল, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ

ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপ ও ওয়েবসাইটে বাংলাদেশ বনাম নেপাল, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ সরাসরি দেখা যাবে।