BBL Live Streaming: অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম হোবার্ট হারিকেন্স, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪; সরাসরি দেখুন
Adelaide Strikers (Photo Credit: @StrikersBBL/ X)

গত ৭ ডিসেম্বর থেকে শুরু হয়েছে বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪। বিবিএলের ১৩তম মরসুমে মোট ১০টি করে ম্যাচে ৮টি করে দল লড়ছে। লিগ পর্বে সেরা চার দল পরের রাউন্ডে যাবে। এরপর প্লে-অফ, কোয়ালিফায়ার, নকআউট, চ্যালেঞ্জার এবং ফাইনাল খেলা হবে। রাউন্ড-রবিন রাউন্ডের পর টেবিলের শীর্ষে থাকা ও দ্বিতীয় স্থানে থাকা দলগুলো কোয়ালিফায়ার খেলবে এবং বিজয়ী দল সরাসরি বিবিএল ১৩ ফাইনালে প্রবেশ করবে, যেখানে কোয়ালিফায়ারের পরাজিত খেলোয়াড় চ্যালেঞ্জার হয়ে ফাইনালে পৌঁছনোর পর আরেকটি সুযোগ পাবে, যেখানে নকআউটের বিজয়ীর মুখোমুখি হবে। আজ ৮ জানুয়ারি অ্যাডিলেড স্ট্রাইকার্স (Adelaide Strikers) মুখোমুখি হবে হোবার্ট হারিকেন্স (Hobart Hurricanes)। এই ম্যাচ আয়োজিত হবে অ্যাডিলেড ওভালে। বিবিএলে অ্যাডিলেড স্ট্রাইকার্স মোট ১২ বার এবং হোবার্ট হারিকেন্স ৮ বার ম্যাচ জিতেছে। Hazelwood 3 Wickets in Over: এক ওভারে ৩ উইকেট! হ্যাজেলউডের সামনে ভেঙ্গে পড়ল পাক ব্যাটিং (দেখুন ভিডিও)

কবে, কোথায় আয়োজিত হবে অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম হোবার্ট হারিকেন্স, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ?

৯ জানুয়ারি অ্যাডিলেড ওভালে (Adelaide Oval) ২০২৩-২৪ বিগ ব্যাশ লিগ ম্যাচে মুখোমুখি হবে অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম হোবার্ট হারিকেন্স।

কখন থেকে শুরু হবে অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম হোবার্ট হারিকেন্স, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ?

অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম হোবার্ট হারিকেন্স, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২টো বেজে ১০ মিনিটে।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম হোবার্ট হারিকেন্স, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ

সরাসরি টিভিতে অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম হোবার্ট হারিকেন্স, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ ভারতে দেখবেন স্টার স্পোর্টসে নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম হোবার্ট হারিকেন্স, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ

সরাসরি অনলাইনে অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম হোবার্ট হারিকেন্স, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ দেখতে পাবেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপে।