Gautam Gambhir Shows Middle Finger Video: কোহলি-কোহলি ধ্বনি শুনে দর্শকদের মধ্যমা দেখিয়ে বিতর্কে গম্ভীর! দেখুন ভিডিয়ো
Photo Credit Twiter@mufaddal_vohra

বিতর্কে ভারতের প্রাক্তন বিশ্বকাপজয়ী ক্রিকেটার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর (Gautam Gambhir)। এশিয়া কাপে ধারাভাষ্য দিতে এখন শ্রীলঙ্কায় গম্ভীর। পাকিস্তানের বিরুদ্ধে ভারতের খেলা উচিত নয় বলা দিল্লির বিজেপি সাংসদ-প্রাক্তন ক্রিকেটার গম্ভীর সেই ম্যাচে চুটিয়ে ধারাভাষ্য করেছেন। এরই মাঝে গম্ভীরের 'মধ্যমা কাণ্ড'-এর এক ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে পালেকেলের মাঠে অন্য এক ব্যক্তি ছাতা ধরে আছেন গম্ভীরের মাথায়, আর ফোনে কথা বলতে বলতে বেরিয়ে যাচ্ছেন তিনি। গম্ভীরকে দেখে তখন গ্যালারি থেকে দর্শকরা, কোহলি-কোহলি ধ্বনি দিচ্ছেন। সেটা শুনে নিজের মেজাজ ধরে রাখতে না পেরে দর্শকদের দিকে মধ্যমা বা মধ্যাঙ্গুলি দেখিয়ে বিতর্কে জড়ালেন গম্ভীর। আরও পড়ুন-রোহিতদের জঘন্য ফিল্ডিংয়ের মাঝে বিরক্তিকর বৃষ্টি, নে-পালে বাঘ টিম ইন্ডিয়ার

দেখুন গম্ভীরের সেই বিতর্কিত ভিডিয়ো ((ভিডিয়োর শব্দ যাচাই করেনি লেটেস্টলি))

কোহলির সঙ্গে গম্ভীরের অম্ল মধুর সম্পর্কের কথা সবার জানা। কোহলির সবচেয়ে বড় সমালোচক গম্ভীর। এবার আইপিএলে লখনৌয়ে কোহলির সঙ্গে মাঠেই সরাসরি বিবাদ লেগে গিয়েছিল সুপারজায়েন্টসের মেন্টর হিসেবে থাকা গম্ভীরের। তারপর থেকে গম্ভীর যেখানেই যান তাঁকে বিদ্রুপ করে কোহলি, কোহলি বলা হয়।