Copa America 2021: নেইমাররা ফাইনালে উঠে গিয়েছেন, পারবেন কি মেসিরা! জানুন কখন,   কীভাবে দেখবেন   আর্জেন্টিনা-কলম্বিয়া ম্যাচ

ব্রাসিলিয়া, ৬ জুলাই: রবিবার কোপা আমেরিকায় (Copa America 2021) স্বপ্নের ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল হবে কি? প্রথম সেমিফাইনালে পেরুকে ১-০ গোলে হারিয়ে সেই স্বপ্নের ফাইনালের পথে নিজেদের এগিয়ে দিয়েছে ব্রাজিল। এবার পালা আর্জেন্টিনার (Argentina)। আগামিকাল, বুধবার সকালে (ভারতীয় সময় সকাল ৬.৩০টা) কলম্বিয়ার বিরুদ্ধে দ্বিতীয় সেমিফাইনালে নামছে আর্জেন্টিনা। ২০০৭ সালের পর ফের কোপার ফাইনালে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ দেখা যায় কি না, তার দিকেই তাকিয়ে ফুটবল বিশ্ব। আরও পড়ুন: পেরুকে ১-০ গোলে হারিয়ে কোপার ফাইনালে টিম ব্রাজিল

চলতি কোপায় আর্জেন্টিনা ভালই খেলছে। চিলির বিরুদ্ধে ২-২ গোলে ড্র করে টুর্নামেন্ট শুরুর পর আর্জেন্টিনাকে অপ্রতিরোধ্য দেখিয়েছে। সবচেয়ে বড় কথা লিওনেল মেসির মধ্যে সেই আগুনটা ধরা পড়ছে। চলতি কোপায় দুটি অসাধারণ ফ্রিকিক থেকে গোল করেছেন মেসি। দলকে চালনা করছেন, বিপক্ষকে বিভ্রান্ত করছেন। উরুগুয়ে, প্যারাগুয়ে, বলিভিয়াকে পরাস্ত করে নক আউটে ওঠার পর, কোয়ার্টার ফাইনালে ইকুয়েডেরের বিরুদ্ধে ৩-০ গোলে জিতে সেমিতে উঠেছে আর্জেন্টিনা। কিন্তু ইতিহাস প্রমাণ করে আসল সময় চোক করে, সেটা যাতে এবার কোপায় না হয় সেটার প্রার্থনাই করছেন আর্জেন্টিনার ভক্তরা।

অন্যদিকে, ব্রাজিলের গ্রুপ থেকে মাত্র একটা ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালে ওঠে কলম্বিয়া। শেষ আটের ম্যাচে উরুগুয়ুকে টাইব্রেকারে হারায় কলম্বিয়া।

আর্জেন্টিনা-কলম্বিয়া দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ কবে, কোথায় আয়োজিত হবে

৭ জুলাই, ভারতীয় সময় সকাল সাড়ে ৬.৩০টায় ব্রাসিলিয়াতে আয়োজিত হবে এই ম্যাচ।

টিভিতে সরাসরি কোথায় দেখা যাবে এই ম্যাচ

সোনি টেন স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে। সোনি টেন ওয়ান, সোনি টেন টু-র এসডি ও এইচি চ্যানেলে সরাসরি সকাল ৬.৩০টা থেকে দেখানো হবে এই খেলা।

অনলাইনে কীভাবে দেখা যাবে ম্যাচ

সোনি লিভ অ্যাপের মাধ্যমে সরাসরি দেখা যাবে ম্যাচ।