AFC Cup 2023 Live Streaming: আজ এএফসি কাপের বড় ম্যাচে ঢাকা আবাহনীর মুখোমুখি হবে মোহনবাগান, কোথায় এবং কিভাবে ম্যাচ দেখবেন জেনে নিন
Mohun-Bagan-New Logo Photo Credit: Twittermohunbagansg

এএফসি কাপ দক্ষিণ জোন প্লে-অফের লড়াইয়ে  আজ কলকাতার সল্টলেক স্টেডিয়ামে  বাংলাদেশের ঢাকা আবাহনীর বিপক্ষে মুখোমুখি হবে মোহনবাগান। আজকের ম্যাচ জিতলেই  এএফসি কাপের গ্রুপ স্টেজে জায়গা করে নেবে মোহনবাগান।ম্যাচের আগে পরিসংখ্যানের দিক থেকে মোহনবাগানে এগিয়ে থাকলেও তাদের সাম্প্রতিক পারফরম্যান্স খুব একটা আশাজনক নয়। মোহনবাগান টানা ২ ম্যাচে জয় দিয়ে এই বছরের ডুরান্ড কাপ (Durand Cup) শুরু করলেও চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের (East Bengal) বিপক্ষে শেষ কলকাতা ডার্বিতে ০-১ গোলে হেরে যায়। তবে শেষ ম্যাচে মাছিন্দ্রা এফসিকে (Machhindra FC) মোহনবাগান ৩-১ গোলে পরাজিত করেছে। এই ম্যাচেই ভারতের মাটিতে প্রথম গোল পেয়েছেন বিশ্বকাপার জেসন কামিন্স (Jeson Cummins)। অন্যদিকে এই টুর্নামেন্টের প্রাথমিক পর্যায়ে ঢাকা আবাহনী মালদ্বীপের ক্লাব ঈগলস এফসিকে (Eagles FC) পরাজিত করেছে।

গত বছর এএফসি কাপে এটিকে মোহনবাগান ঢাকা আবাহনীকে ৩-১ গোলে হারিয়ে মূল পর্বে জায়গা করে নিয়েছিল। এছাড়াও মোহনবাগান গতবছর এই টুর্নামেন্টের ইন্টার-জোন সেমিফাইনালিস্ট ছিলো। উত্তেজক এই ম্যাচ কোথায় সরাসরি দেখবেন রইল তাঁর বিস্তারিত-

কখন থেকে শুরু মোহনবাগান বনাম ঢাকা আবাহনীর ম্যাচ?

২২ আগস্ট অর্থাৎ আজ মোহনবাগান বনাম ঢাকা আবাহনীর গুরুত্বপূর্ণ ম্যাচটি ভারতীয় সময় সন্ধ্যা ৭ টা থেকে কলকাতার বিবেকানন্দ যুব ভারতী ক্রীড়াঙ্গনে শুরু হবে।

কোন অনলাইন প্লাটফর্ম ও টিভি চ্যানেলে মোহনবাগান বনাম ঢাকা আবাহনীর ম্যাচ সরাসরি দেখা যাবে?

এএফসি কাপ ২০২৩ বাছাইপর্বের প্রাথমিক রাউন্ডের ম্যাচগুলি টিভিতে সম্প্রচার করা হচ্ছে না। তাই মোহনবাগান বনাম ঢাকা আবাহনীর ম্যাচটি টিভির কোনো চ্যানেলে দেখতে পাওয়া যাবে না।

মোহনবাগান বনাম ঢাকা আবাহনীর ম্যাচটি মোবাইলে ইনস্পোর্টস টিভি (Insports TV) অ্যাপে দেখা যাবে এছাড়াও মোহনবাগানের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সরাসরি অনলাইন সম্প্রচারিত করা হবে। তবে ফেসবুকে দেখতে হলে আপনাকে ১৬৯ টাকা দিয়ে মোহনবাগান ফেসবুক পেজের সাবস্ক্রাইবার হতে হবে।