আবু ধাবি (Abu Dhabi) থেকে মুম্বইতে (Mumbai) আসার সময় কেবিন ক্রুকে হেনস্থা করলেন ইতালির এক মহিলা।  আবু ধাবি-মুম্বইয়ের ভিস্তারা (Vistara) বিমানে এক মহিলা যাত্রী কেবিন ক্রুকে ঘুঁষি মেরে হেনস্থা করেন। শুধু তাই নয়, বিমানের ক্রুকে হেনস্থা করার পাশাপাশি ওই যাত্রী নগ্ন হয়ে মাঝ আকাশে ঘুরে বেড়াতে শুরু করেন বলে অভিযোগ। যা নিয়ে ফের শোরগোল শুরু হয়ে যায়। ঘটনার পরপরই ভিস্তারা বিমানের ওই যাত্রীকে গ্রেফতার করা হয়। সম্প্রতি এয়ার ইন্ডিয়ার বিমানে এক মহিলা সহযাত্রীর গায়ে মূত্রত্যাগের অভিযোগ ওঠে শঙ্কর মিশ্র নামে এক ব্যক্তির বিরুদ্ধে। যা নিয়ে শোরগোল শুরু হয়ে যায়। শঙ্কর মিশ্রর বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। যদিও শঙ্কর মিশ্রর আইনজীবীর দাবি, তাঁর মক্কেল কোনও সহযাত্রীর গায়ে মূত্রত্যাগ করেননি। যা নিয়ে  ইতিমধ্যেই জল্পনা অব্যাহত।

আরও পড়ুন: Air India Pee-Gate: বিমানে মহিলার গায়ে মূত্রত্যাগ, এয়ার ইন্ডিয়াকে বিপুল জরিমানা DGCA-র, চাঞ্চল্যকর সিদ্ধান্ত

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)