কাবুল, ৮ ফেব্রুয়ারি: ফের বিস্ফোরণ আফগানিস্তানে (Afghanistan)।  এবার আফগানিস্তানের ফারিয়াব প্রদেশে বিস্ফোরণের জেরে পরপর ৩ জনের আহত হওয়ার খবর মেলে। রিপোর্টে প্রকাশ, বিস্ফোরক বোঝাই মোটর সাইকেল ফারিয়াব প্রদেশের একটি মসজিদের কাছে রাখলে, আচমকাই তা ফেটে যায়।  যার জেরে পরপর ৩ জনের আহত হওয়ার খবর মেলে।  তবে ওই ঘটনায় কারও মৃত্যু হয়েছে কি না, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।  সম্প্রতি পাকিস্তানের (Pakistan) পেশোয়ারে (Peshawar) একটি মসজিদ চত্ত্বরে বিস্ফোরণের জেরে পরপর ১০০ জনের মৃত্যু হয়।  আহত হন ২০০ জনেরও বেশি।  পেশোয়ারে বিস্ফোরণের পর পাকিস্তান ক্রমাগত আফগানিস্তানের দিকে আঙুল তুলতে শুরু করে।  যার জেরে শেষ পর্যন্ত নিজেদের বিবৃতি প্রকাশ করে আফগানিস্তান।

পাকিস্তান নিজের ঘর সামলাক।  নিজেদের সামলাতে না পেরে পাকিস্তান কেন অন্যকে দোষারোপ করছে, তা নিয়ে প্রশ্ন তলোনে তালিবানের বিদেশমন্ত্রী।  যা নিয়ে দুই দেশের মধ্যে বাকযুদ্ধ অব্যাহত।  সেই রেশ কাটতে না কাটতেই এবার আফগানিস্তানে মসজিদ চত্ত্বরে বিস্ফোরণের জেরে আতঙ্ক ছড়াল।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)