সংযুক্ত আরবআমিরশাহি (UAE)- র রাজধানী আবুধাবি (Abudhabi)-তে বড় এক তেলের খনির কাছে ড্রোন হামলায় দুই ভারতীয় সহ তিনজনের মৃত্যু হল। আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরের সামনেই একের পর এক হামলাদার ড্রোন (Drone) উড়ে আসে। ড্রোন হামলার ঠিক পরেই বড় পেট্রোলের ট্যাঙ্কারের সামনে বড় বিস্ফোরণ হয়।

গোটা এলাকা কালো ধোঁয়ায় ঢেকে যায়। দুই ভারতীয়র পাশাপাশি একজন পাকিস্তানের নাগরিকও মারা গিয়েছেন। ৬জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইয়েমেনের এক জঙ্গি সংগঠন আবুধাবিতে ড্রোনের মাধ্যমে হামলা চালিয়েছে বলে স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশ। আরও পড়ুন: পুলিশের গুলিতে নিহত বন্দুকধারী, আমেরিকায় ইহুদি উপাসনালয় থেকে মুক্ত ৪ জন পনবন্দি

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)