সারদা চিটফান্ড সংক্রান্ত একটি মামলায় (Saradha chit fund case) জিজ্ঞাসাবাদের জন্য এবার পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) ছোট ভাই সৌমেন্দু অধিকারীকে (Soumendu Adhikari) তলব করল পশ্চিমবঙ্গ পুলিশ (WB police)।

বৃহস্পতিবার দুপুরে সৌমেন্দুকে পূর্ব মেদিনীপুর (East Midnapore) জেলার কাঁথি থানায় (Contai Police station) উপস্থিত হতে বলা হয়েছে। তিনি কাঁথি পুরসভার চেয়ারম্যান থাকার সময় বহু কোটি টাকার সারদা চিটফান্ড মামলা সংক্রান্ত কিছু ফাইল চুরি (theft) যায় বলে অভিযোগ। সেই বিষয়ে প্রশ্ন করার জন্যই শুভেন্দু অধিকারীর ভাইকে তলব (summoned) করা হয়েছে। আরও পড়ুন: Kolkata Police: টিকিট নিয়ে কালোবাজারির অভিযোগ! BCCI, CAB ও Book My Show-র বিরুদ্ধে কলকাতা পুলিশে দায়ের FIR

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)