Jagdeep Dhankhar: KK-র মৃত্যুতে প্রশাসনিক ব্যর্থতাকেই কাঠগড়ায় তুললেন রাজ্যপাল ধনখড়

বিখ্যাত সংগীত শিল্পী কে কে-র মৃত্যুকে অব্যবস্থা ও প্রশাসনিক ব্যর্থতাকে কাঠগড়ায় তুললেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

Socially Partha Chandra|

বিখ্যাত সংগীত শিল্পী কে কে-র মৃত্যুকে অব্যবস্থা ও প্রশাসনিক ব্যর্থতাকে কাঠগড়ায় তুললেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar) । ধনখড় বললেন, "কে কে-র মৃত্যুই খবর বেদনাদায়ক। এই নিয়ে আমাকে অনেকে ভিডিও পাঠিয়েছে এবং আমি সেগুলো দেখছি। আমার হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। এর থেকে অব্যবস্থা হতেই পারে না। এর চেয়ে বড় প্রশাসনিক ব্যর্থতা হয় না।"বাগডোগরা বিমানবন্দরের সাংবাদিকদের এই কথা বলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল।

কলকাতার নজরুল মঞ্চে পারফম করে সংগীত শিল্পী কে কে মঞ্চ ত্যাগ করার কিছুক্ষণ পরই শোনা যায়, তিনি আর নেই। নজরুল মঞ্চে কে কে-র পারফরম্যান্সের সময় উদ্যোক্তাদের অব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠেছে বারবার। আরও পড়ুন:  কেকে-র মৃত্যুর পর চরম বিতর্ক, রূপঙ্করের গাওয়া জিঙ্গল বাতিল করল মিও আমরে

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change