আগামী মঙ্গলবার তৃতীয় দফায় রাজ্যের যে চারটি আসনে ভোট, সেই সব আসনেই তৃণমূলের বড় প্রতিপক্ষই কংগ্রেস। কিন্তু এরই মাঝে কংগ্রেসের শীর্ষ নেতা রাহুল গান্ধীর পাশে দাঁড়াতে পিছু পা হলেন না তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কংগ্রেসের সঙ্গে আসন সমঝোতা না হলেও মমতা কিন্তু বলেছেন তার দল INDIA জোটেই আছে। তারই প্রতিফল পাওয়া গেল এদিন। উত্তরপ্রদেশের আমেথিতে ভোটে না দাঁড়ানোয় রাহুল গান্ধীকে কটাক্ষ করে মোদী বলেন, " ভয় পেও না, পালিয়ে যেও না। (Daro Mat Bhago Maat)"।

যার পাল্টা হিসেবে রাহুলের পাশে দাঁড়িয়ে মমতা বললেন, " নরেন্দ্র মোদী দেখলাম রাহুল গান্ধী-কে প্রশ্ন করছে কেন তুমি রায়বারেলি থেকে কেন ভোটে লড়ছো? তাতে কী হয়েছে? তাতে আপনার সমস্যা কোথায়? এটা ওর পছন্দ। আগে তো আপনিও দুটো করে আসনে ভোটে লড়তেন। আসলে দেশের প্রধানমন্ত্রী জানে না কোথায় কী বলতে হয়।"

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)