Close
Search

Murshidabad Blast: মুর্শিদাবাদে বোমা বিস্ফোরণে জখম কমপক্ষে ৩ জন শিশু

বোমা বিস্ফোরণের ফলে জখম হল কমপক্ষে তিনজন শিশু। বুধবার ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার ফারাক্কা পুলিশ স্টেশনের অন্তর্গত ইমামনগর এলাকায়।

Socially Soumya Mukherjee|

বোমা বিস্ফোরণের (Bomb blast) ফলে জখম হল কমপক্ষে তিনজন শিশু (children)। বুধবার ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের (West Bengal) মুর্শিদাবাদ (Murshidabad) জেলার ফারাক্কা পুলিশ স্টেশনের (Farakka police station) অন্তর্গত ইমামনগর (Imamnagar) এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, জখম হওয়া তিন শিশুর নাম এহদিনা পারভিন, মেহমুদা খাতুন ও ওয়াসিম শেখ। তাদের শরীরের বিভিন্ন জায়গায় আগুনে পুড়ে গেছে। বর্তমানে তাদের জঙ্গিপুর হাসপাতালে (Jangipur Hospital) চিকিৎসা চললেও অবস্থা আশঙ্কাজনক। আরও পড়ুন: Kolkata Shocker: বেড়ালকে পোষ্য রাখা নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, গলায় দড়ি দিয়ে আত্মঘাতী মহিলা

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change