ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে গতকাল উত্তেজনা ও প্রতিদ্বন্দিতাপূর্ণ আইপিএলের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ ২৫ রানে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে হারিয়ে দিয়েছে। এই জয়ের পরে সানরাইজার্স হায়দরাবাদ পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে পৌঁছে গেছে।

ব্যাঙ্গালুরু টসে জিতে হায়দরাবাদ ব্যাট করতে পাঠায়।  নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ২৮৭ রান তোলে সানরাইজার্স, যা আইপিএলের ইতিহাসে প্রথমে ব্যাট করে কোনো দলের সর্বোচ্চ স্কোর। হায়দরাবাদের হয়ে   ১০২, হেনরিক ক্লাসেন ৬৭ রান করেন এবং বেঙ্গালুরুর লকি ফার্গুসন দুটি , রিস টপলি একটি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে আরসিবি ২০ ওভারে ৭ উইকেটে ২৬২ রান তুলতে সমর্থ হয়, যা এই টুর্ণামেন্টে এখনো পর্যন্ত রান তারা করে করা কোনো দলের সর্বোচ্চ স্কোর। দিনেশ কার্তিক ৮৩, অধিনায়ক ফাঁফ দু প্লেসিস ৬২ রান করেন।হায়দরাবাদ অধিনায়ক প্যাট কামিন্স তিনটি ও মায়াঙ্ক মারকাণ্ডে দুটি উইকেট নেন।

ম্যাচে দুই ইনিংস মিলিয়ে মোট ৫৪৯ রান হয়েছে, যা টি -২০ ক্রিকেটে একটি ম্যাচে সর্বাধিক রানের রেকর্ড। ম্যাচে ৮১ টি বাউন্ডারি হয়েছে, যা যুগ্মভাবে কোনো টি-২০ ম্যাচে সর্বাধিক বাউন্ডারির রেকর্ড। অসাধারণ ইনিংসের সুবাদে ট্র্যাভিস হেড ম্যাচের সেরা হয়েছেন।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)