দেশের মাটিতে প্রথমবার আন্তর্জাতিক ক্রিকেট খেলতে নেমেই দুরন্ত সেঞ্চুরি করলেন ইংল্যান্ডের ওপেনার বেন ডাকেট। তাও আবার একেবারে লর্ডসে। শুক্রবার আয়ারল্যান্ডে বিরুদ্ধে প্রথম টেস্টে ডাকেট ১০৬ বলে তাঁর দ্বিতীয় টেস্ট সেঞ্চুরিটা করলেন। এর আগে ডাকেট তাঁর প্রথম টেস্ট সেঞ্চুরিটা করেছিলেন পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে।

আয়ারল্যান্ডের প্রথম ইনিংসে ১৭২ রানের জবাবে ১ উইকেটে ২৫০ রান করে ফেলেছে ইংল্যান্ড। মাত্র ৪১ ওভারেই বেন স্টোকসরা তাদের স্বভাবসিদ্ধ ব্যাজ বল ক্রিকেট খেলে এই রান তুলে ফেললেন। আগামী ১৬ জুন থেকে দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহ্যের অ্যাসেজ টেস্টে নামার আগে আইরিশদের বিরুদ্ধে একটি টেস্ট খেলছেন বেন স্টোকসরা।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)