ভারতীয় দল থেকে বাদ পড়ার পর ঘরোয়া ক্রিকেটে ফিরেছেন চেতেশ্বর পূজারা। আসন্ন দলীপ ট্রফিতে তিনি পশ্চিমাঞ্চল (ওয়েস্ট জোন) দলের জন্য নির্বাচিত হয়েছেন এবং সরাসরি টুর্নামেন্টটি খেলতে সম্মত হয়েছেন। পশ্চিমাঞ্চল দলে পুজারার সঙ্গে থাকছেন আরেক ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদব। আগামী ২৮ জুন বেঙ্গালুরুতে শুরু হবে বহুদিনব্যাপী আন্তঃজোনাল প্রতিযোগিতা। ওয়েস্ট ইন্ডিজ সফরে ঋতুরাজ গায়কওয়াড় ও যশস্বী জয়সওয়াল দলে এসেছেন। মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঞ্জয় প্যাটেলের নেতৃত্বাধীন পশ্চিমাঞ্চল নির্বাচক কমিটি কমিটির অন্য সদস্যদের তাদের অন্তর্ভুক্তির বিষয়ে অবহিত করেছেন। India’s Squad for West Indies Tour 2023 Announced: ওয়েস্ট ইন্ডিজের সিরিজের জন্য টেস্ট ও ওয়ানডে ভারতীয় দল ঘোষণা

তার গতিশীল ব্যাটিং শৈলীর জন্য পরিচিত এবং সাদা বলের ক্রিকেটে বিশেষজ্ঞ হিসাবে বিবেচিত সূর্যকুমার এই মাসের শুরুতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের স্ট্যান্ডবাইদের মধ্যে ছিলেন। তবে আগামী সফরের জন্য তাকে ভারতের ওয়ানডে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। এটিও প্রত্যাশিত যে তিনি পরবর্তী পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলবেন, যদিও সেই সিরিজের জন্য স্কোয়াড এখনও ঘোষণা করা হয়নি। ২৭ জুলাই ওয়েস্ট ইন্ডিজে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগেই দলীপ ট্রফি শেষ হয়ে যাবে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)