গল টেস্টে স্মরণীয় ১৪৫ রানের অপরাজিত ইনিংস খেললেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার স্টিভ স্মিথ। ২৭২ বল খেলে ১৬টা বাউন্ডারি দিয়ে সাজানো স্মিথের ইনিংসে থাকল জেদ, পরিশ্রম আর নিখুঁত টেকনিকের মেলবন্ধন। শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে লাঞ্চের আগে অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস শেষ হল ৩৬৪ রানে। শ্রীলঙ্কার স্পিনার প্রভাত জয়সূর্য ১১৮ রান দিয়ে নিলেন ৬টি উইকেট।

গতকাল, শুক্রবার প্রথম দিনের শেষে অস্ট্রেলিয়ার স্কোর ছিল ৫ উইকেটে ২৯৮ রান। স্মিথ অপরাজিত ছিলেন ১০৯ রানে। সেঞ্চুরি করে আউট হয়েছিলেন মার্কস লাবুসচানে (১০৪)। দু টেস্টের সিরিজে ১-০ এগিয়ে আছে অস্ট্রেলিয়া। আরও পড়ুন: দুনিয়ার এক নম্বর তিরন্দাজকে হারালেন ভারতের অভিষেক ভর্মা

দেখুন টুইট

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)