উত্তরপ্রদেশের বারাণসীর বাসিন্দা ও  বিজেপি অনুগামীদের মধ্যে পরিচিত নাম রাজলক্ষ্মী মান্ডা। যাকে সাধারণ মানুষ বুলেট রাণী নামেই বেশি চেনে। অষ্টদশ লোকসভা নির্বাচনের ঘোষণা হতেই তিনি ভারতীয় জনতা পার্টির হয়ে প্রচারে বেড়িয়ে পড়েছিলেন তাঁর চির পরিচিত বুলেট বাইকটিকে নিয়ে। গত দেড় মাস ধরে বাইক নিয়ে ভারতের ২১০০০ কিলোমিটার দূরত্ব তিনি অতিক্রম করেছেন মানুষকে ভোট ও মোদি সম্পর্কে সচেতন করতে। তাঁর এই মিশনের নাম ছিল - জাতির জন্য ভোট, মোদির জন্য ভোট।

সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বুলেট রানী নামে পরিচিত রাজলক্ষ্মী মান্ডা বলেছেন, "জাতির জন্য ভোট, মোদির জন্য ভোট' এই সংকল্প নিয়ে ২১০০০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছি। জনগণের উন্নতির জন্য এবং জাতির উন্নতির জন্য আমাদের একজন সত্যিকারের নেতার প্রয়োজন। এবং সেই নেতা হলেন প্রধানমন্ত্রী মোদী..."

দেখুন কী বললেন তিনি-

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)