উত্তরপ্রদেশের ইসলামনগর জেলার বাদাউনের চৌরাস্তার মাঝে দাঁড়িয়ে থাকা একটি স্তম্ভে লাগানো জাতীয় পতাকা, তবে সম্পূর্ণ ছিড়ে যাওয়া। প্রতিদিন হাজার হাজার লোক ওই পথে গেলেও চোখ পড়েনি কারওর। পতাকার ওরকম হাল দেখেনি প্রশাসনও। সম্প্রতি শিভম পাল নামে এক ব্যক্তি পতাকার ছবি তুলে সেটিকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এবং সেই টুইটে লেখেন- ইসলামনগরের প্রধান চৌরাস্তার তেরঙ্গা গত কয়েক মাস ধরে সম্পূর্ণ ছিঁড়ে গেছে কিন্তু কোনো ব্যবস্থা নেওয়া হয়নি, দয়া করে এটি প্রতিস্থাপন করুন জয় হিন্দ জয় ভারত।

তিনি তার ভিডিওতে উত্তরপ্রদেশ সরকার( UP Govt) উত্তর প্রদেশ পুলিশ(@Uppolice)উত্তর প্রদেশ পুলিশের ডিজি এবং রাজ্যের মুখ্যমন্ত্রীকেও ট্যাগ করেছেন। ভিডিওটি সামনে আসতেই উত্তরপ্রদেশ পুলিশ বাদাউন থানাকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)