একনাথ শিন্ডে মুখ্যমন্ত্রী হওয়ার পরেও উদ্ভব ঠাকরে শিবিরে ধাক্কা অব্যাহত। গতকাল, রবিবার স্পিকার নির্বাচনে উদ্ভবের শিবসেনা, কংগ্রেস, এনসিপি প্রার্থী রঞ্জন সালভে পেয়েছিলেন ১০৭টি ভোট। ঠিক একদিন পরে আস্থা ভোটে বিজেপি-শিন্ডি শিবির তাদের ১৬৪টা ভোট ধরে রাখলেও, মহা-আগড়ি (মহাজোট) নেমে গেল ৯৯-এ। একদিনের মধ্যে উদ্ভব শিবিরের কমল ৯টা ভোট। অথচ এক সপ্তাহ আগেও আজকের দিনে তিনিই ছিলেন রাজ্য়ের মুখ্যমন্ত্রী। তাঁর পক্ষে সমর্থন ছিল ১৫৮জন বিধায়কের।

উদ্ভব ঠাকরের শিবিরে থাকা বিধায়ক শ্যামসুন্দর শিন্ডে আস্থাভোটে ভোট দিলেন একনাথ শিন্ডে সরকারের পক্ষেই। আরও পড়ুন: ছাত্রীর মায়ের সঙ্গে জোর করে যৌন সম্পর্ক স্থাপন করে বরখাস্ত শিক্ষক, আপত্তিকর ভিডিও ভাইরাল

গত দু'দিনে দু জন উদ্ভব পক্ষের বিধায়ক একনাথ শিন্ডের দিকে চলে গেলেন। ২০১৯ বিধানসভা নির্বাচনে ৫৬টি আসনে জিতেছিল শিবসেনা। সেখান থেকে উদ্ভবের পক্ষে থাকলেন মাত্র ১৬ জন।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)