অসমে চলছে ভয়াবহ বন্যা। লক্ষ লক্ষ মানুষ ঘরছাড়া। রাস্তা দিয়ে ভেসে যাচ্ছে মৃতদেহ। সেখানে তখন মহারাষ্ট্র রাজনীতির চাপানউতোর বিজেপি শাসিত অসমে নিয়ে এসে বিতর্কের মুখে পড়ছে শিব সেনার একনাথ শিন্ডে শিবির। এদিকে অসমবাসী ভাসছে বন্যা, তখন উদ্বভ সরকার ফেলতে একনাথরা গুয়াহাটির এক পাঁচতারা হোটেলে আরামসে দিন কাটাচ্ছেন।

বন্যার মাঝে সিংহাসন দখলের রাজনীতি ঢুকিয়ে বিতর্কে জড়ানো একনাথ শিন্ডে ঘোষণা করলেন, তাঁর সঙ্গে থাকা শিবসেনার বিধায়ক ও সহযোগীরা অসমের বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে ৫১ লক্ষ টাকা দান করছে। শিবসেনার বিদ্রোহী শিবিবের এই অর্থ সাহায্য ঘোষণাকে ড্যামেজ কন্ট্রোল হিসেবেই দেখা হচ্ছে। আরও পড়ুন:

গুয়াহাটির কামাখ্যা মন্দিরে পুজো দিলেন একনাথ শিন্ডে-সহ কয়েকজন শিবসেনা বিধায়ক

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)