জল্পনাই সত্য়ি হল। গুরু শরদ পাওয়ারকে ছেড়ে যখন অজিত পাওয়ারের হাত ধরে বিজেপি শিবিরে ঢুকছিলেন তখনই জল্পনা ছিল প্রফুল প্যাটেল (Praful Patel) রাজ্যসভায় নিজের আসন ধরে রাখা নিশ্চিত করতেই এনসিপি (NCP)-র বিদ্রোহে বড় মদতদাতা হলেন। সেটাই হল। রাজ্যসভায় নিজের মেয়াদ বাড়াতে এদিন পদত্যাগের ঠিক পরেই ফের বিজেপি-র সমর্থনে নির্বাচিত হলেন দেশের প্রাক্তন ফুটবল-কর্তা তথা জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির শীর্ষ নেতা প্রফুল প্যাটেল। জোর জল্পনা, ফের নরেন্দ্র মোদী ক্ষমতায় এলে প্রফুলকে কেন্দ্রীয় মন্ত্রী করা হবে।

এক্স হ্যান্ডেলে প্রফুল প্যাটেল জানালেন, "আমি ২০২২-২০২৮ পর্যন্ত রাজ্য়সভায় সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছিলাম। কিন্তু চার বছর বাকি থাকলেও পুরনো মেয়াদে ইতি টেনে ইস্তফা জমা দিয়ে, নতুন করে ২০২৪-২০৩০ মেয়াদে নতুন করে রাজ্যসভার সাংসদ হলাম। এই মেয়াদ শেষ হবে ২০৩০ সালের অগাস্টে।" ফলে প্রফুল প্যাটেল রাজ্যসভা আরও দু বছর বেশী থাকা নিশ্চিত করলেন।

দেখুন খবরটি

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)