দলনেত্রী সনিয়া গান্ধীকে (Sonai Gandhi) ইডি-র দপ্তরে ডাকার প্রতিবাদে পথে নেমে সত্যাগ্রহ করছে জাতীয় কংগ্রেস নেতৃত্ব ও সমর্থকরা। যদিও এই বিক্ষোভকে সত্যাগ্রহ মানতে নারাজ বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা (JP Nadda)। তিনি  বলেছেন, "কংগ্রেসের বিক্ষোভ সত্যাগ্রহ নয়। বরং সত্যকে চাপা দেওয়ার প্রচেষ্টা। দেশ নয়, একটি পরিবারকে সুরক্ষিত করতে তারা বিক্ষোভ শুরু করেছে। গান্ধী পরিবারকেও প্রয়োজনে তদন্তাকরী সংস্থার জেরার জবাব দিতে হবে। যদিও গান্ধীরা মনে করে, তারা সমস্ত আইন কানুনের ঊর্দ্ধে।"

জেপি নাড্ডা কী বলছেন?

উল্লেখ্য, ন্যাশনাল হেরাল্ড দুর্নীতি মামলায় (National Herald Case) কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সনিয়া গান্ধীকে জিজ্ঞাসাবাদ করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। এ বিষয়টা  মেনে নিতে পারছে না কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব থেকে শুরু করে নিচের তলার কর্মীদের কেউই। তাই দিল্লির রাজপথে চলছে সত্যাগ্রহ।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)