আগামী মাসেই ঝাড়খণ্ডে বিধানসভা নির্বাচন। আর এই নির্বাচনে ইতিমধ্যেই ঝাড়খণ্ড মুক্তি মোর্চার পক্ষ থেকে ৩৫ জন প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে। যার মধ্যে রয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা জেএমএম প্রধান হেমন্ত সোরেন (Hemant Soren), যিনি সাহেবগঞ্জের বারহাইত এলাকা থেকে লড়বেন। এছাড়া তালিকায় রয়েছে গান্ডে কেন্দ্রে প্রার্থী তথা হেমন্তের স্ত্রী কল্পনা সোরেনে। প্রার্থী তালিকা প্রকাশ হতেই বৃহস্পতিবার মনোনয়ন জমা দিলেন হেমন্ত সোরেন। ইতিমধ্যেই জেএমএমের পক্ষ থেকে প্রচার শুরু করা হয়েছে। আগামী ১৯ ও ২০ নভেম্বর ঝাড়খণ্ডে বিধানসভা নির্বাচন রয়েছে। ফলাফল ঘোষণা হবে ২৩ নভেম্বরে।

VIDEO | Jharkhand Assembly elections 2024: Jharkhand CM and JMM chief Hemant Soren (@HemantSorenJMM) files nomination from Barhait Assembly seat.

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)