মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচনের আগে ধাক্কা খেল বিজেপি। গেরুয়া শিবিরের প্রাক্তন দাপুটে বিধায়ক বাপুসাহেব তুকারাম পাথারে যোগ দিলেন শরদ পাওয়ারের দল জাতীয়তাবাদী কংগ্রেস পার্টি-তে। পুণের দুবারের বিজেপি বিধায়ক বাপুসাহেব দল বদলে শরদ পাওয়ারের শিবিরে আসার পিছনে গেরুয়া শিবিরে থাকলে মানুষের পাশে থাকা যাবে না, এমন যুক্তিই দিলেন। পুণের ভাদেগাঁও আসনে এখন এনসিপি-র বিধায়ক অজিত পাওয়ারের শিবিরের সদস্য। তাই বিজেপি থেকে আসা বাপুসাহেবকে সেখানে তার দলের প্রার্থী করতে পারেন শরদ পাওয়ার।

ক মাস আগে লোকসভা নির্বাচনে মহারাষ্ট্রে অপ্রত্যাশিতভাবে দারুণ ফল করেছিল শরদ পাওয়ারের দল। ভাইপো অজিত পাওয়ার বিদ্রোহ করে দল ভাঙিয়ে বিজেপির হাত ধরলেও, ভোটাররা শরদ পাওয়ারের পাশেই দাঁড়িয়েছেন। আসন্ন মহারাষ্ট্র নির্বাচনেও পাল্লা ভারী শরদ পাওয়ারের নেতৃত্বে লড়া ইন্ডিয়া জোটের। অন্তত ভোট সমীক্ষকরা তেমনই বলছেন।

দেখুন

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)