মারাঠা রাজনীতিতে বেশ কয়েকদিন ধরেই জল্পনা তুঙ্গে। বিজেপিতে যোগ দিতে পারেন এনসিপি নেতা অজিত পাওয়ার (Ajit Pawar)। এদিকে এর মধ্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের সঙ্গে সাক্ষাতের জল্পনাও ছড়িয়েছে। এই নিয়ে দু’য়ে দু’য়ে চার করার চেষ্টা করছেন রাজনীতির কারবারিরা। তবে বিজেপিতে যোগ দেওয়ার সমস্ত জল্পনায় কার্যত জল ঢেলে দিলেন মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলনেতা ও এনসিপি নেতা পাওয়ার।তিনি বলেন- আমি এনসিপির সাথে আছি এবং দলের সাথেই থাকব।

I am with the NCP and will remain with the party: Ajit Pawar, LoP Maharashtra Assembly & NCP leader pic.twitter.com/VpLnF4tJfQ

 তিনি আরও বলেন যে- আমি কোনো বিধায়কের স্বাক্ষর নিইনি। এখনই সমস্ত গুজব বন্ধ করতে হবে বলে হুঁশিয়ারিও দেন তিনি। আমার সম্পর্কে ছড়ানো গুজবের কোন সত্যতা নেই।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)