আচমকাই ভারতে বাড়তে শুরু করেছে করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার ঘটনা। ১২৬ দিন পর আবার ভারতে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ৮০০ ছাড়িয়ে গিয়েছে। দেশে এখন সক্রিয় কোভিড আক্রান্তের সংখ্যা ৪৫৩৮৯ জন। ভারতে গত ২৪ ঘণ্টায় ৮৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।  শুধু গুজরাটেই কোভিডে দৈনিক আক্রান্ত ১২১।

ভারতে এই করোনা বৃদ্ধির পিছনে XBB.1.16 প্রজাতির সংক্রমণকেই দায়ী করছেন গবেষকরা। ভারতে করোনা আক্রান্তদের মধ্যে ৭৬ জনের নমুনায় মিলেছে XBB.1.16 প্রজাতি। ভারত সরকারের বায়োটেরনলজি বিভাগ INSACOG-র গবেষণায় উঠে এল এমন তথ্য। আরও পড়ুন-পাকিস্তানের মানুষও মোদিজির মতো প্রধানমন্ত্রী চাইছেন, নরেন্দ্রর প্রশংসায় পঞ্চমুখ রাজনাথ

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)