Modi In Pakistan: পাকিস্তানের মানুষও মোদিজির মতো প্রধানমন্ত্রী চাইছেন, নরেন্দ্রর প্রশংসায় পঞ্চমুখ রাজনাথ
Photo Credits: FB

নয়াদিল্লি: পাকিস্তানের (Pakistan) পরিস্থিতি প্রতিদিন খারাপ হচ্ছে। নিত্য প্রয়োজনীয় পণ্যের হার যেভাবে বাড়ছে তাতে নাভিশ্বাস উঠছে সাধারণ মানুষের। এর মাঝেই সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে (Social media) ভাইরাল (viral) হওয়া একটি ভিডিয়ো (video) দেখা যায় পাকিস্তানের সাধারণ মানুষ ভূয়সী প্রশংসা করছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Indian Prime Minister Narendra Modi)।

তাঁদের দেশের ঘুরে দাঁড়ানোর জন্য মোদিজির মতো একজন প্রধানমন্ত্রী (Prime Minister) দরকার বলে প্রকাশ্যেই মতামত ব্যক্ত করছেন। শনিবার সেই প্রসঙ্গ উত্থাপন করে নরেন্দ্র মোদির গুণগান করতে শোনা গেল ভারতের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং (Defense Minister Rajnath Singh)-কে।

প্রতিবেশী দুটি দেশের অবস্থার কথা উল্লেখ করে তিনি বলেন, "বর্তমানে পাকিস্তান ও শ্রীলঙ্কা (Sri Lanka) যে সমস্যার (crisis) মুখোমুখি হয়েছে তা নিয়ে মনে হয় না কিছু বলার প্রয়োজন আছে। এখনকার দিনে এমনকী পাকিস্তানেও শোনা যাচ্ছে সাধারণ মানুষ বলছেন আমাদের মোদিজির মতো একজন প্রধানমন্ত্রী দরকার।" আরও পড়ুন: Karnataka: কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশীর কপ্টার অবতরণের সময় ভেঙে পড়ল ব্যারিকেড, দেখুন ছবিতে