এই কঠিন সময়ে তাঁদের একা থাকতে দিন। তাঁদের গোপণীয়তা হস্তক্ষেপ করবে না দয়া করে। বাবার মৃত্যুর কয়েক ঘণ্টা পর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সংবাদমাধ্যম এবং অনুরাগীদের উদ্দেশে পোস্ট করলেন মালাইকা অরোরা (Malaika Arora)। মাল্লা জানান, তাঁরা তাঁদের বাবা, প্রিয় বন্ধু অনিল কুলদীপ মেহতাকে হারিয়েছেন। তাঁর বাবা যেমন ভালবাসায় মোড়া স্বামী ছিলেন, তেমনি আদুরে দাদু। তাই এই কঠিন সময়ে প্রত্যেকে যেন তাঁদের গোপণীয়তা রক্ষা করার সুযোগ দেন, সেই আবেদন জানান বলিউডের মডেল, অভিনেত্রী মালাইকা অরোরা। প্রসঙ্গত, বুধবার সকালে মালাইকা অরোরার বারার আত্মহত্যার খবর মেলে। দুর্ঘটনার পরপরই মুম্বই পুলিশের একটি দল ব্যান্দ্রায় মালাইকার বাবা-মায়ের বাড়িতে হাজির হন। কী কারণে অনিল অরোরা আত্মহত্যা করে, সে বিষয়ে পুলিশের তরফে এখনও কিছু জানানো হয়নি।

আরও পড়ুন: Malaika Arora's Father Anil Arora Dies by Suicide: বাবার আত্মহত্যার খবর পেতেই মুম্বইতে ফিরলেন মালাইকা, করিনা-সাইফের সঙ্গে অর্জুনও হাজির প্রাক্তনের বাড়িতে, দেখুন

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মালাইকা অরোরা কী লিখলেন দেখুন...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)