আজব কাণ্ড, দোকান লুটতে গিয়ে চোরের গাড়ি চুরি গেল (দেখুন ভিডিও)
এই সেই গাড়ি(Photo Credit : Facebook)

কেনেউইক, ২৭ আগস্ট: গাড়ি চড়ে চুরি করতে এসেছিল চোর। গাড়িটি রাস্তার এক পাশে পার্ক করে যখন সে চুরির কাজ ব্যস্ত তখন কিনা তার গাড়িটিই চুরি হয়ে গেল? একজনের সর্বনাশ করতে গিয়ে নিজের ভরা পৌষমাস কী করে ভাদ্রতে বদলে গেল তা নিয়েই হেসে কুটিপাটি নেটিজেনরা। এনিয়ে থানায় অভিযোগ জানাতে গেলে কর্তব্যরত পুলিশকর্মী বলেই ফেলেন, এরই নাম চোরের উপরে বাটপারি। পুলিস ফেসবুকে গাড়ি চুরির ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্ত রাষ্ট্রের কেনেউইক এলাকায়।

এদিকে নিজের গাড়ি চুরির অভিযোগ জানাতে গিয়ে পুলিশ লকআপে ঠাঁই মিলেছে অভিযোগকারী। তিনি হলেন উইলিয়াম কেলি, মিনি ট্রাক নিয়ে নিজেই গিয়েছিলেন চুরি করতে। যেমন কর্ম তার তেমন ফল। দোকান লুট করতে গিয়ে শেষপর্যন্ত চোরের হাতে চলে গেল কেলির মিনি ট্রাক। পুলিশ সংশ্লিষ্ট এলাকার সিসিটিভি ফুটেজে সেই চুরির দৃশ্যে চিহ্নিত করতে পেরেছে। সেখানে দেখা যাচ্ছ, চারদিকটা ভাল করে লক্ষ্য করে যখন বুঝতে পারল কেউ কোত্থাও নেই, তখন মিনিট্রাকে নিজের সাইকেলটি তুলে নিয়ে ধাঁ করে পালিয়ে গেল। চুরির আগে ওই সাইকেল চালিয়ে এসে ভাল করে গোটা এলাকাটি সে রেইকি করে গিয়েছে। চুরির পর কোথা থেকে পালালে পুলিশ অথবা গাড়ির মালিক কেউ তার টিকি ছুঁতে পারবে না। সব দেখার পরই মিনি ট্রাকের চালকের আসনে বসে উধাও হয়েছে চোর। আরও পড়ুন- রুটি নুন খাচ্ছে পড়ুয়ারা, উত্তর প্রদেশের স্কুলের মিড-ডে মিলের মেনু ভাইরাল

এদিকে চুরি যাওয়ামিনি ট্রাকের মালিক যে নিজেই চোর তা জানতে পুলিশকে খুব বেশি পরিশ্রম করতে হয়নি। গাড়ি চুরির পরে পরেই ওয়াশিংটনের বাসিন্দা উইলিয়াম কেলি (William Kelley) সোজা চলে যায় কেনেউইক পুলিশ (Kennewick Police) বিভাগে। সেখানে গিয়ে অভিযোগ জানায়, তার একটি মিনি ট্রাক চুরি হয়ে গিয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। সেখানে দেখা যায়, সত্যিই এক ব্যক্তি লালরঙের মিনি ট্রাকটি নিয়ে দ্রুত চম্পট দিল। সেই সময়ই ট্রাকের মালিক উইলিয়াম এসে পৌঁছে যায় সেখানে। পলায়মান মিনি ট্রাকের পিছনে কিছু দূর দৌড়েও কিছু করতে পারেনি উইলিয়াম। তবে উইলিয়াম সেকানে গাড়ি রেখে কী করচিল তারও সদুত্তর দিতে পারেনি। পুলিশ উইলিয়ামের বক্তব্যে সন্তুষ্ট হয়নি, ভাল করে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা শুরু হয়। তখন দেখা যায় গাড়ি চালিয়ে চুরি করতে এসেছিল উইলিয়াম। সেই চোরকেই মাত করে গাড়ি নিয়ে পগার পার আরও এক চোর। একেই বলে নিয়তি।