Constable Beaten By Mob: থানায় ঢুকে হেড কনস্টেবলকে মারধর একদল যুবকের, ভাইরাল ভিডিও
Delhi Police Constable Beaten By Mob (Photo: ANI)

নতুন দিল্লি, ৬ অগাস্ট: থানার ভেতরে ঢুকে দিল্লি পুলিশের (Delhi Police) এক কর্মীকে মারধর কয়েকজন যুবকের। সোশাল মিডিয়ায় মারধরের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। ঘটনাটি ঘটেছে নতুন দিল্লির আনন্দ বিহার থানায় (Anand Vihar Police Station)। ভিডিওতে দেখা যাচ্ছে, ১০-১২ জন লোক এক পুলিশকর্মীকে ঘিরে ধরে ধরে মারধর করছে। চলছে দেদার চড়-থাপ্পড়। ভিডিওতে অনেকজনকেই দেখা যাচ্ছে, তবে কেউ আক্রমণকারীদের থামানোর চেষ্টা করছে না। পুলিশকর্মী বারেবারে ক্ষমা চাইলেও মারধর চলতেই থাকে। যে পুলিশকর্মীকে মারধর করা হয়েছে তিনি আনন্দ বিহার থানার হেড কনস্টেবল প্রকাশ (Head Constable Prakash)। কী কারণে তাঁকে মারধর করা হয়েছে তা এখনও স্পষ্ট নয়। ঘটনাটি ঘটেছে ৩১ জুলাই।

দিল্লি পুলিশের ডিসিপি শাহদারা আর সাথিয়াসুন্দরম জানিয়েছেন, ৩০ জুলাই এক মহিলাকে আক্রমণ করে সোনার হার ছিনতাইয়ের অভিযোগে অজয় নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছিল। পরে অজয়ের ভাইয়েরা কয়েকজনকে সঙ্গে নিয়ে আনন্দ বিহার থানায় আসে ও ডিউটিতে থাকা পুলিশকর্মীদের উস্কানি দেয়। হেড কনস্টেবল প্রকাশকে তারা ঘিরে ধরে গালিগালাজ ও মারধর করা হয়। এই দলটির কয়েকজন ভিডিওও করেছে।

দেখুন ভিডিও:

তিনি বলেন, "পুলিশ আহত পুলিশকর্মীর মেডিকেল পরীক্ষা ও কাউন্সেলিং করেছে। অভিযুক্ত সকলের বিরুদ্ধে যথাযথ ধারায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। ২ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। সমস্ত অভিযুক্তকে চিহ্নিত করতে ও গ্রেফতারের জন্য দল নিযুক্ত করা হয়েছে। আরও তদন্ত চলছে।"