Viral: এক বাইকে সওয়ারি ১১ জন, 'যদি হও সুজন- তেঁতুল পাতায় ১১জন' এর ভাইরাল ভিডিওটা দেখুন
১১ জন মিলে বাইকে সওয়ারি ভাইরাল ভিডিও (Photo Credits: Video grab)

Viral Video shows man carrying 11 members in one bike: শহরাঞ্চল হোক বা গ্রামাঞ্চলে একটা বাইকে ৪ থেকে ৫ জন চেপেছেন এই দৃশ্য আমাদের চোখে প্রায়শই পরে। শত প্রচার সত্ত্বেও হুঁশ নেই। ধর পাকড় করে জরিমানাও হয়। বিপজ্জনক হলেও কোনমতে ঠাসাঠাসি করে একটি বাইকে চাপতে হবেই। আর গ্রামাঞ্চলে রীতিমত ছোট্ট বাইকে চেপে সফর করে পুরো পরিবার। কিন্তু আজকের এই ঘটনা সব রেকর্ড ছাপিয়ে গেছে।

১ টি বাইকে ১১ জন সদস্য। তাদের মধ্যে রয়েছে বাইক আরোহির স্ত্রী ও পাঁচ সন্তান, ২ টি কুকুর ও ২ টি মুরগিও। বাকি সাতজন বাইক আরোহীর পরিবারের সদস্য। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকেই ভাইরাল। শুধু তাই নয়, ঘরের মালপত্রও রয়েছে ওই ২ সিটার বাইকে। এই দৃশ্য দেখে রীতিমতো অবাক সবাই। আর বাইকে বসা ছেলেটির হাসিটাও দেখার মত।  আরও পড়ুন,  রুটি নুন খাচ্ছে পড়ুয়ারা, উত্তর প্রদেশের স্কুলের মিড-ডে মিলের মেনু ভাইরাল

দেখে নিন সেই ভাইরাল ভিডিও-

রিশাদ কুপার (Rishad Cooper) তাঁর নিজের টুইটার প্রোফাইল থেকে এই ভিডিওটি প্রকাশ করেন। প্রকাশ করার কিছুক্ষনের মধ্যে ১৯,০০০ ভিউয়ার্স পেড়িয়ে যায়। নেটিজেনদের দাবি এই বিক্রয়ড বেশ মজায় উপভোগ করছে এই পরিবার। কেউ কেউ তো আবার 'সুখী পরিবার' এর আখ্যাও দেন। সবথেকে নজ কেড়েছে ছোট্ট কুকুরটি, যে কিনা মালপত্রের ওপর দিব্বি ব্যালান্স করে বসে আছে। এ দৃশ্য সত্যিই ভারতেই দেখা সম্ভব।