Viral Video: মাঝ রাস্তায় সেনার গাড়ি আটকে ভাঙচুর মত্ত তরুণীর, ভাইরাল ভিডিয়ো
viral video (Photo: Twitter)

গোয়ালিয়র, ১০ সেপ্টেম্বর: মাঝ রাস্তায় সেনাবাহিনীর গাড়ি (Army Vehicle) আটকে ভাঙচুর করলেন এক তরুণী। মধ্যপ্রদেশের গোয়ালিয়রের (Gwalior) ঘটনা। মদ্যপান করেই তরুণী এই কাণ্ড করেছেন বলে জানা যাচ্ছে। একটি ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দিল্লির বাসিন্দা ২২ বছরের তরুণীকে সেনাবাহিনীর গাড়িতে হেলান দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। পরে তিনি গাড়ির সামনের বাম্পারে লাথি মারতে শুরু করেন। গাড়ি থেকে এক জওয়ান নেমে আসার পর তিনি লাথি মারা বন্ধ করেন। তরুণীকে রাস্তা থেকে সরে যাওয়ার অনুরোধ করেন জওয়ান। কিন্তু, পরিবর্তে তরুণী তাঁকে ঠেলে দূরে সরিয়ে দেন ও তর্ক করা শুরু করেন। পরে, চালক গাড়ি চালাতে শুরু করলে তরণী রাস্তা থেকে সরে যান। যুবতীর পার্স থেকে একটি মদের বোতল পড়ে যেতেও দেখা গিয়েছে ভিডিয়োতে।

জানা যাচ্ছে, ওই ঘটনার পর এক মহিলা কনস্টেবল তরুণীকে স্থানীয় থানায় নিয়ে যান। মেডিক্যাল রিপোর্টের ভিত্তিতে তাঁর বিরুদ্ধে আবগারি আইনে মামলা রুজু করা হয়েছে। যদিও তরুণী জামিনে মুক্তি পেয়েছেন। আরও পড়ুন: Bhabanipur By-Election: ভবানীপুর উপনির্বাচনে বিজেপি-র প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রিওয়াল

দেখুন ভাইরাল ভিডিয়ো: 

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্তা জানিয়েছেন, সেনাবাহিনীর সদস্যরা এখনও পর্যন্ত মদ্য়প ওই তরুণীর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেননি। দিল্লির বাসিন্দা ওই তরুণী একজন মডেল। দুই বন্ধুর সঙ্গে তিনি গোয়ালিয়রে এসেছিলেন।