Bhabanipur By-Election: ভবানীপুর উপনির্বাচনে বিজেপি-র প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রিওয়াল
Priyanka Tibriwal (Photo: FB)

কলকাতা, ১০ সেপ্টেম্বর: ভবানীপুর উপনির্বাচনে (Bhabanipur By-Election) বিজেপি প্রার্থী হচ্ছেন প্রিয়াঙ্কা টিব্রিওয়াল (Priyanka Tibriwal)। আজ তাঁর নাম ঘোষণা করেছে রাজ্য বিজেপি। অন্যদিকে সামশেরগঞ্জ ও জঙ্গিপুর নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিলন ঘোষ ও সুজিত দাস। আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুর আসনে উপনির্বাচন, ওই দিনই নির্বাচন রয়েছে সামশেরগঞ্জ ও জঙ্গিপুর আসনে।

ভবানীপুর উপনির্বাচনে আজই মনোনয়ন জমা দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দুপুরে আলিপুর সার্ভে বিল্ডিংয়ে নির্বাচন কমিশনের আধিকারিকদের কাছে তিনি মনোনয়ন জমা দেবেন। ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচারে নেমে পড়েছেন তৃণমূলের নেতা-কর্মীরা। জোর কদমে চলছে দেওয়াল লিখন ও পোস্টার, প্লাকার্ড লাগানোর কাজ। আরও পড়ুন: Ganesh Chaturthi 2021: সবার ভাল হোক, গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

ANI-র টুইট:

বিধানসভা নির্বাচনে পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম আসন থেকে লড়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর কাছে তাঁকে অল্প ব্যবধানে হারতে হয়। ভোটে না জিতেও মুখ্যমন্ত্রী হন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই তাঁকে ৬ মাসের মধ্যে বিধানসভায় নির্বাচিত হয়ে আসতে হত। মুখ্যমন্ত্রী নন্দীগ্রামে দাঁড়ানোয় ভবানীপুর আসনে তৃণমূলের টিকিটে জেতেন শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি এই আসনটি মুখ্যমন্ত্রীকে ছেড়ে দিতে ইতিমধ্যেই বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন।