গাড়ির কাঁচ ভাঙতে গিয়ে ভাঙল মুখ! নতুন এই ভাইরাল ভিডিও মনে করাল নিউটনের তৃতীয় সূত্র
ফাইল ছবি (Photo credits: ANI)

নতুন দিল্লি, ১৪ অক্টোবর: শুনশান চারদিক। রাস্তায় পার্ক (Parking) করানো রয়েছে একটি চার চাকা গাড়ি (Four Wheeler) । হঠাৎ এক ব্যক্তি এসে হাতে তুলে নিলেন একটি থান ইট (Brick)। যা দিয়ে সামনে দাঁড়িয়ে থাকা গাড়িটির (Car) কাঁচ ভাঙার চেষ্টা করলেন তিনি। কিন্তু গাড়ির কাঁচ না ভেঙে ভাঙল ওই ব্যক্তির মুখ! প্রতিক্রিয়া স্বরূপ গাড়ির কাঁচ থেকে ইট ছিটকে এসেই এমন বিপত্তির শিকার হতে হয়েছে ওই ব্যক্তিকে। এমনটাই লক্ষ্য করা গিয়েছে সিসিটিভিতে(CCTV) ধরে রাখা ওই ভিডিও ফুটেজে (Video Footage)। এই ঘটনাই এখন রীতিমত ভাইরাল (Viral) হয়ে ঘুরছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

ডুরহামের ব্র্যান্ডন শহরে (Brandon, Durham) এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। ওই এলাকার এক ব্যক্তি মার্টিন ক্রেগের (Martin Craig) বাড়ির বাইরে থাকা সিসিটিভিতে রেকর্ড হয়ে যায় পুরো ঘটনাটি। শারীরিকভাবে অক্ষম এবং হুইলচেয়ার নির্ভরশীল একজন ব্যক্তি এই ক্রেগ। চোখের সামনে এমন ফুটেজ দেখে রীতিমত চমকে উঠেছিলেন তিনি। যার কারণেই সোশ্যাল সাইটে এই ভিডিও আপলোড করে বসেন তিনি। জানা গিয়েছে, যে ব্যক্তি গাড়ির কাঁচ ভাঙার চেষ্টা করছিলেন তিনি আদতে একজন চোর (Thief)! মেট্রো নিউজের রিপোর্ট অনুযায়ী, ভিডিওটি ডুরহামের ব্র্যান্ডনে মার্টিন ক্রেগের বাড়ির বাইরে থাকা সিসিটিভিতে রেকর্ড হয়ে যায়। গাড়ির কাঁচ ভাঙতে গিয়ে মুখ ভেঙে যায় ওই ব্যক্তির। অনেকের মতেই, নতুন এই ভাইরাল ভিডিও মনে করিয়ে দিল নিউটনের তৃতীয় সূত্র (Newton's Third Law)। আরও পড়ুন: Nobel Prize: নোবেলজয়ী বাঙালি অর্থনীতিবিদ অভিজিৎ ব্যানার্জি সম্পর্কে এই ১০ টি তথ্য জানতেন?

যেমন কর্ম তেমনি ফল। ভাইরাল হওয়া এই ভিডিও ক্লিপটি (Video Clip) এখন রীতিমত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের হাসির রশদও হয়ে উঠেছে এই ভাইরাল ভিডিওটি। অনেকেই এই ভিডিও দেখে কমেন্ট সেকশনে জানিয়েছে, "এটাই হওয়ার ছিল।"