Thief Dances After Robbing: চুরির পর আনন্দে নাচ চোরের! ভাইরাল সিসিটিভি ভিডিও
Thief Dances After Robbing (Photo: Twitter)

চান্দৌলি, ২০ এপ্রিল: চুরির (Theft) পর আনন্দে নাচ (Dance) করল চোর (Thief)! হ্যাঁ ঠিকই পড়ছেন। ঠিক এটাই ঘটেছে উত্তরপ্রদেশের চান্দৌলি (Chandauli) জেলায়। একটি হার্ডওয়্যারের দোকানে (Hardware Shop) চুরির পর তা উদযাপনের জন্য চোরকে নাচতে দেখা গিয়েছে। সেই নাচের ভিডিও ধরা পড়েছে দোকানে থাকা সিসিটিভি-তে। আর সেই ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওতে দেখা গিয়েছে যে মুখ ঢেকে চোর দোকানে ঢোকে। এরপর নগদ টাকা ও কিছু জিনিসপত্র চুরি করে, তারপর হঠাৎই হাত ছড়িয়ে নাচে মেতে ওঠে। যে দোকানে চুরির ঘটনা ঘটেছে, সেটি পুলিশ সুপারের বাসভবনের কাছেই অবস্থিত। দোকানের মালিক অংশু সিং জানিয়েছেন যে সকালে দোকান খুলতে এসে তিনি শাটার ভাঙা অবস্থায় দেখেন। এরপর দোকানের ভিতরে ঢুকে দেখেন চুরি গিয়েছে নগদ টাকা ও মালপত্র। সিসিটিভি ফুটেজ দেখে তিনি আকাশ থেকে পড়েন। দেখেন চুরির পর চোর আনন্দে নাচে মেতে ওঠে। আরও পড়ুন: Viral Video: অজ্ঞান হয়ে চলন্ত ট্রেনের নীচে পড়ে গেলেন তরুণী, ভয়ঙ্কর ভিডিয়ো

দেখুন ভিডিও:

পুলিশ জানিয়েছে যে চুরির মামলা রুজু করা হয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। খুব শীঘ্রই অপরাধীকে ধরা যাবে বলে তারা আশাবাদী।