Viral: 'কী কিপ্টে রে বাবা!' লিখে গেল চোর
ডাকাতি/ প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

শাজাপুর, ৭ ডিসেম্বর: নিরাশ হয়ে ফিরে গেল চোর। সারা বাড়ি তন্ন তন্ন করে খুঁজেও নেওয়ার মত কিছুই পাওয়া গেলো না। খালি হাতেই ফিরতে হল চোরকে। ঘটনাটি ঘটে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) শাজাপুরে (Shajapur)। এই ঘটনা জীবনে ঘটেনি বলে জানায় চোর (Thief)। ফলে বাড়ির মালিককে লিখে গেলেন চিঠি। তাতে হিন্দিতে লেখা- "বহুত কঞ্জুস হ্যায় রে তু, খিড়কি তোড়নে কি মেহনত ভি নহি মিলি, রাত খারাব হো গয়ি"। যার বাংলা করলে দাঁড়ায় 'কী কিপ্টে রে তুই, জানলা ভাঙার কষ্টটা পর্যন্ত উসুল হল না, রাতটাই খারাপ হয়ে গেল।'

চোর যাঁর বাড়িতে চুরি করতে গেছিল সে শাজাপুরের আদর্শ নাগিন নগরের সরকারি অফিসের ইঞ্জিনিয়ার (Engineer)। তাঁর নাম পারভেশ সোনি (Parvesh Soni)। তিনি বা পরিবারের কেউ বাড়িতে ছিল না যখন এই ঘটনাটি ঘটে। সেই সুযোগ নিয়ে চোর তাঁর বাড়ি ঢুকে ডাকাতি (Robbery) করতে যায়। পুলিশকে ডাকা হয়। পুলিশ আসলে দেখা যায় ঘরের সমস্ত আলমারির জামা কাপড় তছনছ করা। আরও পড়ুন, ৩০ টাকা কিলো দরে পেঁয়াজ বিক্রির স্টলে ঝামেলা, কংগ্রেস নেতার আঙুল কামড় দিল যুবক! 

(Image Source: Zee News)

কফি টেবিলের ওপর চোরের লেখা চিরকুট। যা দেখে হাসির রোল পড়েছে সোশ্যাল মিডিয়াজুড়ে। কিছুই যে পেলো না চোর। যা মালিকের জন্য সৌভাগ্য হলেও, চোরেদের জন্য দুর্ভাগ্য। টাইমস নাও খবর অনুসারে, চোর কিছু চুরি করতে না পারায় নিরাশার চোটে বাড়ির মালিককে কিপ্টে বলেছে।