Man Bites Off Congressman’s Index Finger: ৩০ টাকা কিলো দরে পেঁয়াজ বিক্রির স্টলে ঝামেলা, কংগ্রেস নেতার আঙুল কামড় দিল যুবক!
আঙুলে কামড় কংগ্রেস নেতার (Photo: Youtube)

নৈনিতাল, ৭ ডিসেম্বর: পেঁয়াজের ঝাঁঝের জেরে যখন চোখে জল আম পাবলিকের। তখন চোখে জল কিছুটা কম করতে উদ্যোগ নিয়েছিল উত্তরাখণ্ড (Uttarakhand) কংগ্রেস। যদিও তা করতে গিয়ে এমন ঘটনা ঘটবে তা কল্পনা করতে পারেননি প্রদেশ কংগ্রেস (Congress) নেতারা। কারণ, ৩০ টাকার পেঁয়াজ বেচতে গিয়ে আরেকটু হলে বাম হাতের অর্জনী (index finger) খোয়াচ্ছিলেন দলেরই এক শীর্ষ নেতা। ব্যাপারটি একটু খোলসা করে বলা যাক। নৈনিতালের (Nainital) বুদ্ধপার্কে স্টল করে ৩০ টাকা কিলো দরে পেঁয়াজ বিক্রি করছিলেন প্রদেশ কংগ্রেস নেতারা। সেখানেই ঝামেলার জেরে এক যুবক প্রদেশ কংগ্রেসের জেনারেল সেক্রেটারি নন্দন মেহরার (Nandan Mehra) বাম হাতের তর্জনীতে কামড়ে দেয়। অভিযুক্ত মণীশ বিস্তকে গ্রেফতার করেছে পুলিশ।

কংগ্রেস কর্মীদের বক্তব্য, মণীশ বিজেপি করে। স্টলে আসা মহিলাদের সঙ্গে তিনি খারাপ ব্যবহার করছিলেন। অন্যদিকে পুলিশের বক্তব্য, মণীশের কাছে কোনও কাজ নেই। সেই কারণে তিনি সরকারের প্রতি ক্ষুব্ধ। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, মণীশ স্টলের কাছে এসে মোদি বিরোধী স্লোগান দিচ্ছিলেন। বারণ করাতে তিনি কংগ্রেস কর্মীদের সঙ্গে ঝামেলায় জড়ান। প্রদেশ কংগ্রেসের শীর্ষ নেতা রমেশ গোস্বামী বলেন, "আমাদের এক মহিলা কর্মীকে মারতে গেছিলেন মণীশ। আমরা তাঁকে ঘিরে ফেললে তিনি নন্দন মেহরার আঙুলে কামড় দেন।" এই বিষয়ে নন্দন মেহরা বলেন, "আমি তাঁকে শান্ত করার চেষ্টা করছিলাম। কোনওভাবে সে আমার হাতটি ধরে আঙুলে কামড় বসায়।" আরও পড়ুন: Viral: ১৫ হাজারের মিউনিসিপাল ট্যাক্স খুচরোয় মিটিয়ে নজির মহিলা ভিক্ষুককের

জানা যাচ্ছে, আঙুল কামড়ে দেওয়ার পর মণীশকে মারধর করা হয়। পরে পুলিশ এসে তাঁকে হেফাজতে নেয়। পুলিশের বক্তব্য, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে মণীশ হয় মদ খেয়েছিলেন বা মাদক নিয়েছিলেন। আমরা তাঁকে গ্রেফতার করেছি। তদন্ত চলছে। এই বিষয়ে বিজেপির জেলা সভাপতি প্রদীপ বিস্ত জানান, মণীশ বিজেপি করে না। ঘটনার তিনি নিন্দা করেন।