Spain: ট্যাঙ্ক ফেটে রাস্তায় ভেসে গেল ৫০,০০০ লিটার রেড ওয়াইন, কান্নায় ভেঙে পড়লেন সুরাপ্রেমী নেটিজেনরা (দেখুন ভিডিও)
রেড ওয়াইন (Photo Credits: Video grab)

রাস্তাজুড়ে ক্রমাগত ভেসে যাচ্ছে রেড ওয়াইন (Red Wine)। স্পেনে (Spain) ওয়াইন তৈরির কারখানায় রেড ওয়াইনের ট্যাঙ্ক ফেটে গিয়ে এই বিপত্তি। প্রায় ৫০,০০০ লিটার রেড ওয়াইন ভেসে যায় রাস্তায়। এই দৃশ্য দেখে চোখের জল যেন বাঁধ মানছে না রেড ওয়াইনপ্রেমী নেটিজেনদের। হা, হুতাশ করছেন তারা। ঘটনাটি ঘটেছে ভিলামালেয়া বলে একটি ওয়াইনারিতে। ওয়াইনের ট্যাঙ্ক এমনভাবে ফাটল যেন নদীতে বাঁধ ভাঙা জলের তীব্র স্রোত। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকেই ভাইরাল। রেড ওয়াইনপ্রেমীরা চোখের সামনে স্রোতের মতো ওয়াইন ভেসে যেতে দেখে প্রবল দুঃখপ্রকাশ করতে শুরু করে দেন।

২৫ সেপ্টেম্বর শুক্রবার স্পেনের বোডেগাস ভিটিভিনোস এই ঘটনা ঘটে। কীভাবে ওয়াইনের ট্যাঙ্কটি ফেটে যায় তার কারণ এখনও পরিষ্কারভাবে বোঝা যায়নি। ট্যাঙ্কটি থেকে ওয়াইনের তীব্র ধারা আটকানোর প্রয়াসও করা যায়নি। এরফলে প্রায় ৫০,০০০ লিটার ওয়াইন নষ্ট হয়। ব্যাপক ক্ষতির মুখে পড়ে সংস্থা। এই ঘটনাটি একজন ভিডিও করে ক্যামেরাবন্দি করেন। তবে নেটিজেনদের প্রতিক্রিয়ায় বেশ মজা পাচ্ছেন সকলে।

আরও পড়ুন, গত তিন বছরে কয়েক হাজার মসজিদ ধ্বংস করেছে চিন, দাবি থিঙ্ক ট্যাঙ্কের

 

ইতিমধ্যে ভিডিওটিতে প্রায় ৪ মিলিয়ন ভিউজ হয়ে গেছে, সকলেই সম্মিলিত সুরে কেঁদে চলেছেন। কান্না যেন থামছেই না।

কিছুদিন আগেই ইন্টারনেটে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। দক্ষিণের কোনো রাজ্যে একটি ট্রাক দুর্ঘটনা হয়ে উল্টে যায়। ট্রাকটি থেকে ডিজেল বেরোতে থাকলে আশেপাশের লোকজন বালতি, গামলা, বোতল নিয়ে চলে আসে, ট্রাকের ট্যাঙ্কি খালি করে ডিজেল ভরে নিয়ে চলে যায়।