Father In Law Beats Son In Law With Chappal: বিয়ের মাঝে যৌতুক হিসেবে বাইক চাইলেন বর, জুতো খুলে পিটিয়ে শিক্ষা শ্বশুরের, দেখুন ভিডিয়ো
Son in law asked for a motorcycle in dowry, father-in-law gave him slippers in front of everyone. (Photo Credits: Twitter)

বিয়ের মাঝে শ্বশুরের কাছে পণ বা যৌতুক হিসেবে একটা বাইক চান বর। সবাই বরের সেই দাবিতে তাজ্জব বনে যান। লাল রঙের একটা নতুন মটোর সাইকেল। এমনটাই যৌতুক চেয়েছিলেন সদ্য বিবাহিত বর। বিয়ে করে স্ত্রী-কে বাড়ি নিয়ে যাওয়ার সময়ই বর এই দাবি জানান। সেই কথা শুনে নিজের পা থেকে জুতো খুলে তার জামাইকে পিটিয়ে শিক্ষা দিলেন শ্বশুর। শ্বশুরের হাতে জুতো পেটা খেয়ে শিক্ষা হয় বরের। বর ছলছলে চোখে সবটা মেনে নেওয়া, শেষ অবধি মিটে যায় বিষয়টা।

জামাইকে মেরে বিন্দুমাত্র আফশোস না করে শ্বশুর বললেন, আমি ওর বাবার মত। ছেলেরা বড় ভুল করলে। বাবারা একটু দু ঘা দেয়। আমি সেটাই করলাম। পণ চাওয়া, দেওয়া দুটোই অপরাধ। আর এই অপরাধের সাহস দেখানোর শাস্তি ওকে দিলাম। যাতে আর কোনও শ্বশুরকে কোন জামাই এই সাহস দেখাতে না পারে।"

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল শ্বশুরের জামাইকে মারা জুতো পেটার ভিডিয়ো। তবে ভিডিয়োটি যে scripted তা পরিষ্কার। সামাজিক শিক্ষামূলক কারণেই এমন ভিডিয়ো করা হয়েছে বলে মনে হচ্ছে।