Morena Shootout: জমি নিয়ে গণ্ডগোলের জেরে গুলিতে মৃত একই পরিবারের ৬ সদস্য, দেখুন ঘটনাস্থলের ভিডিয়ো
Photo Credits: ANI

মোরেনা: পুরনো জমি বিবাদের (Old land dispute) জেরে দুটি পরিবারের মধ্যে তৈরি হওয়া গণ্ডগোলের (Clash) ফলে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল (shot dead) একই পরিবারের ৬ জন সদস্যের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) মোরেনা জেলার (Morena district) সিহোনিয়া পুলিশ স্টেশনের (Sihonia police station) অন্তর্গত লেপা গ্রামে (Lepa village)। জখম হয়েছেন চার মহিলা-সহ পাঁচজন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তাঁরা। পরে মারামারির এই ভিডিয়ো (video) সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (viral) হতেই শিউরে উঠেছেন নেটিজেনরা।

পুলিশ সূত্রে জানা গেছে, লেপা গ্রামের দুই বাসিন্দা ধীর সিং ও গজেন্দ্র সিংয়ের মধ্যে একটি জমি নিয়ে দীর্ঘদিনের বিবাদ চলছিল। এই বিবাদের জেরে গজেন্দ্র সিংয়ের পরিবারের বিরুদ্ধে ২০১৩ সালে ধীর সিং-এর পরিবারের দুই সদস্যকে খুনের অভিযোগ ওঠে। পরে আদালতে এই সংক্রান্ত মামলায় একটি চুক্তি হওয়ার পরে গজেন্দ্র সিংয়ের পরিবার ফের গ্রামে বসবাস করতে শুরু করে।

শুক্রবার সকালে ফের ধীর সিং ও গজেন্দ্র সিংয়ের মধ্যে ওই জমির বিষয় নিয়ে গণ্ডগোল শুরু হয়। গজেন্দ্র সিংয়ের পক্ষের লোকেদের লাঠি দিয়ে মারধরের অভিযোগ ওঠে ধীর সিংয়ের লোকদের বিরুদ্ধে। মারামারি চরম আকার ধারণ করে যখন ধীর সিংয়ের গোষ্ঠীর দুই ব্যক্তি শ্যামু ও অজিত বন্দুক নিয়ে প্রকাশ্যে গুলি চালাতে শুরু করে গজেন্দ্র সিংয়ের লোকেদের উপর। এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের। গুরুতর জখম হন চার মহিলা-সহ আরও আটজন। পরে তাঁদের মধ্যে আরও তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। শুরু হয়েছে অভিযুক্তদের সন্ধানে তল্লাশিও।

দেখুন ভিডিয়ো: