Republic Day Parade 2022 Rehearsal: প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজের মহড়ায় বাজল ‘দুনিয়া মে লোগন কো’, দেখুন ভিডিও
Republic Day Parade 2022 Rehearsal (Photo: Twitter)

নতুন দিল্লি, ২৩ জানুয়ারি: দিল্লিতে ৭৩ তম প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজের মহড়ার (Republic Day Parade 2022 Rehearsal) সময় ভারতীয় নৌবাহিনীর (Indian Navy) কর্মীদের বলিউড সিনমার একটি গানের সুরে ওয়ার্ম আপ করত দেখা গিয়েছে। সেই গানটি কী জানেন? MyGovIndia দ্বারা টুইট করা ভিডিওতে দেখা গিয়েছে, ভারতীয় নৌবাহিনীর কর্মীরা নয়া দিল্লির বিজয় চকে মহড়ার সময় ‘দুনিয়া মে লোগন কো’ (Duniya Mein Logon Ko) গানের তালে ওয়ার্ম আপ করছেন।

নৌবাহিনীর ইউনিফর্ম পরে, হাতে রাইফেল নিয়ে নৌবাহিনীর কর্মীদের ‘দুনিয়া মে লোগন কো’-র ছন্দে এগিয়ে যেতে দেখা গিয়েছে। 'আপনা দেশ' (Apna Desh) সিনেমার এই গানিট আরডি বর্মণ (RD Burman) এবং আশা ভোঁসলে (Asha Bhosle) গেয়েছেন। ২.২৫ মিনিটের ভিডিওটি এখন পর্যন্ত ৫০ হাজারের বেশি ভিউ পেয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, "কী দৃশ্য! এই ভিডিওটি অবশ্যই আপনাকে মুগ্ধ করবে! আপনি কি আমাদের সঙ্গে ৭৩তম প্রজাতন্ত্র দিবস উদযাপনের জন্য প্রস্তুত? এখনই রেজিস্টার করুন এবং আজই আপনার ই-সিট বুক করুন!" আরও পড়ুন: Arunanchal Boy Found By China's PLA: অরুণাচল থেকে 'নিখোঁজ' ভারতীয় যুবকের খোঁজ পেয়েছে চিন, জানাল ভারতীয় সেনা

সরকারি সূত্রে জানা গিয়েছে, নৌবাহিনীর কর্মীদের জন্য ওয়ার্ম-আপের সময় বলিউড গানটি বাজানো হয়েছিল এবং এটি কোনওভাবেই প্রজাতন্ত্র দিবস কুচকাওয়াজের অংশ হবে না।