Real Ghost Caught on Camera?: রাতের অন্ধকারে হাড়হিম করা ভূতুড়ে ঘটনা, ভয় ধরিয়েছে ওড়িশার এই ভিডিও
রাতের অন্ধকারে হাড়হিম করা ভূতুড়ে ঘটনা (Photo Credits: Video Screengrab/ YouTube)

সত্যিই কি ভূত নাকি অন্ধবিশ্বাস? বিজ্ঞানের মতে, ভূত ভ্রান্ত ধারণা, মনের অন্ধবিশ্বাস। ভূতের অস্তিত্বের কোনও প্রমাণই আজ অব্দি যাওয়া যায়নি। তবুও ভূত নিয়ে চর্চা হয়েই থাকে। গা শিউরে ওঠে ভূতের নাম শুনলে। অন্ধকারে, আলো ছায়ায় ভূতের উপস্থিতি উপলব্ধি করেছেন অনেকেই। ভূত নিয়ে হলিউড, বলিউড ছবির সংখ্যাও কম নেই। প্যারানরমাল এনার্জিতেও বিশ্বাস করে কত কেউই। ঠিক এমনই কিছু ঘটেছে ওড়িশায়। ভাইরাল এই ভিডিও দেখে গা শিউরে উঠছে। তবে কি ভূত সত্যিই আছে?

ওড়িশার কালাহান্ডির জুনাগড় ব্লকে চিকলি গ্রামের ভূত দেখার ভিডিও দেখে থরথর করে কাঁপছে নেটিজেনরা। কিন্তু কীভাবে, কোথায় দেখা গেল ভূত? ভিডিওটিতে দেখা যায়, ট্রাক্টর নিয়ে নিজের বাড়ি ফিরছিলেন একদল বন্ধু। অন্ধকার রাস্তায় হঠাৎই বন্ধ হয়ে যায় ট্রাক্টর। ট্রাক্টরের লাইট জ্বালাতেই দেখা যায় সাদা শাড়ি পরে মানুষের মতো কেউ একজন হেঁটে যাচ্ছে। হঠাৎই একবার মনে হয় ভূত যেন ট্রাক্টরের সামনেই হেঁটে আসছে। আচমকাই ক্ষেতের মধ্যে মিশে যায়। এঘটনা একঝলকের নয়, বেশ কয়েক মিনিট ধরে এই দৃশ্য দেখা যায়। হাড়হিম করা ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন যারা ট্রাক্টরে ছিলেন। আরও পড়ুন, বিজেপির দু'দফা নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ, নন্দীগ্রাম থেকে লড়ছেন শুভেন্দু অধিকারী

যদিও, ভিডিওটি এতটাই অপরিষ্কার যে বোঝার উপায়ই নেই আদৌ সাদা শাড়ি পরা কোনও মানুষ নাকি সত্যিই কোনও আত্মা। এমনও হতে পারে, সাদা চাদর জড়িয়ে কেউ হেঁটে ভয় দেখিয়েছে, তা পরিষ্কার নয়।